adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদ্রাসা ছাত্রির মোবাইলে প্রেম- ভাগ্যে জুটল ৫০ বছরের বর

image_92867_0ডেস্ক রিপোর্ট : মোবাইলে প্রেমের পরিণয়, ষোড়শী কন্যার ভাগ্যে জুটলো ৫০ বছরের এক বর। অতঃপর ১০ লাখ টাকা দেনমোহরে বিয়ে।
জানা গেছে, ভুরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের মৃত কাশেম ব্যাপারীর পুত্র থ্রি ষ্টার রাইচ মিলের মালিক আহামেদ হোসেন (৫০) চির কুমার থাকা অবস্থায় ধান-চাউলের ব্যবসা করে আসছেন। তথ্য প্রযুক্তির অন্যতম অবদান মোবাইল ফোন ব্যবহার শুরু করলে আহমেদ হোসেনের মোবাইলে প্রেম জোটে কুড়িগ্রামের জনৈক মাওলানা আতাউল গনি ওসমানীর মাদ্রাসা পড়–য়া কনিষ্ঠ কন্যা মসুমা (১৬) এর সাথে। না দেখাতেই দুজনে গভীর প্রেমে হাবুডুবু খেয়ে বিয়ের চুড়ান্ত সিদ্ধান্ত নেয়।
ঘটনাটি জানতে পেরে কন্যার পিতা মাওলানা আতাউল গনি ওসমানী প্রেমে বাধা দিলেও তাতে কোন কাজ হয়নি। বরং প্রেমের সম্পর্ক আরো গভীর হয়।
মেয়েটি সিদ্ধান্ত নিয়ে ঈদের পর ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের শিংঝাড় গ্রামে তাদের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে। পরে শনিবার রাত ২টার দিকে প্রেমিক আহামেদ হোসেন ও তার বন্ধুরা মোটর সাইকেল নিয়ে শিংঝাড় থেকে মেয়েটিকে কৌশলে তার আত্মীয়র বাড়ী থেকে ভুরুঙ্গামারী উপজেলা শহরে জাতীয় পার্টির এক নেতার বাড়িতে নিয়ে আসে। পরে ১০ লাখ টাকা দেনমোহরে সে রাতেই তাদের বিয়ে সম্পন্ন হয়।
বর্তমানে মেয়েটি বরের বাড়ীতে অবস্থান করছে। সে আলিম শ্রেণীতে অধ্যয়নরত বলে জানা গেছে।
এ ব্যপারে ৫০ বছর বয়সী বর আহামেদ হোসেনের সাথে কথা হলে তিনি জানান, এতো দিন চিরকুমার ছিলাম। এখন বিয়ে করে নিজেকে খুবই সুখী মনে করছি। বিয়েতে এতো সুখ জানলে জীবনের এতো গুলো বছর জীবন থেকে হারিয়ে যেতো না।
এ ব্যাপারে ভুরুঙ্গামারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেন জানান, ঘটনা যাই ঘটুক এবং এ ঘটনা নিয়ে মানুষ যাই ভাবুক, অবশেষে এক চিরকুমারের বিয়ে হলো এটাই খুশির খবর।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া