adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসের ধাক্কায় প্রাণ হারােলা তিন মোটরসাইকেল আরোহী

231042Rajshahi_mapডেস্ক রিপোর্ট : রাজশাহীতে বেপরোয়া বাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর। শুক্রবার রাত ১০টার দিকে নগরীর মুক্তিযুদ্ধ স্টেডিয়ামের সামনে এ ঘটনাটি ঘটে। 
 
নিহতরা হলেন- বাচ্চু (৪৫) ও এরশাদ (৪২) ও আদু (৪৫)। তারা তিজনই মোটরসাইকেল আরোহী ছিলেন। তাদের মধ্যে বাচ্চুর বাড়ি নগরীর মালদা কলোনী এলাকায়। অপর দুজনের ঠিকানা পাওয়া যায়নি।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহী নগরীর মালদা কলোনী এলাকার বাচ্চুসহ এরশাদ ও আদু একটি মোরসাইকেলে চড়ে রেলগেট হয়ে নওদাপাড়ার দিকে যাচ্ছিলেন। তাদের বহনকৃত মোটরসাইকেলটি রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সামনে আসলে বিপরীতমুখী বেপরোয়া গতির একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাচ্চু মারা যান। এছাড়া অপর দুজন আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসকরা এরশাদকে  মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পরে আদুকেও মৃত ঘোষণা করা হয়।

প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, নওদাপাড়া এলাকায় বাচ্চুর ট্রাকের গ্যারেজ আছে। তিনি ট্রাকের ইঞ্জিন মিস্ত্রি। এছাড়াও তারা নিতজনই মাছের ব্যবসা করেন। 
  
এ ব্যাপারে রাজশাহী মহানগরীর উপপুলিশ কমিশনার (পশ্চিম) একে এম নাহিদুল ইসলাম জানান, বাসটি নওদাপাড়া এলাকাতেও একটি রিকশাকে ধাক্কা দেয়। এর পর থেকেই পেবরোয়া গতিতে সেটি নগরীর দিকে ঢুকতে থাকে। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিন আরোহী নিহত হন। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া