adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইশানাকে অপহরণ করলো পরিচালক

বিনোদন রিপোর্ট : টেলিছবি বানাবেন বলে আমেরিকা থেকে পড়াশোনা শেষ করেই দেশে চলে এসেছেন আদি। সেজন্যে অনেক অযৌক্তিক আবদার মেনে আর দ্বিগুণ পারিশ্রমিক দিয়ে দেশের প্রথম সারির নায়িকা বর্ষা ও নায়ক অর্জুনকে টেলিছবির জন্যে কাস্ট করেন। এমন কি ক্যামেরাম্যানসহ পুরো ইউনিটকে অনেক কষ্টে রাজি করান। অবশেষে শুটিং শুরু করার আগ মুহূর্তে সবাইকে নিয়ে যান একটি রেস্ট হাউসে। কিন্তু সেখানে গিয়েই জানা যায়, আদি পরিচালক নয় বরং একজন অপহরণকারি।
ফেরারী ফরহাদের রচনায় এমনই এক গল্প নিয়ে রাশেদ বিপ্লব নির্মাণ করছেন ‘এ নাটক চলবে না’ শিরোনামে ছয় পর্বের বিশেষ নাটক। ঈদ উপলক্ষে নির্মাণাধীন এই নাটকে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন অভিনেতা জাহিদ হাসান ও অভিনেত্রী ইশানা।
নাটকটি সর্ম্পকে জাহিদ হাসান বলেন, ‘আমি সাধারণত মান সম্পন্ন গল্প হলে কাজ করতে স্বাচ্ছন্দবোধ করি। এই নাটকটি করতে গিয়ে খুব ভালো লেগেছে। কারণ নাটকটির গল্পটা একেবারেই নতুন ঘরাণার। আশার করছি ঈদের সময় নাটকটি দেখে দর্শকদের ভালো লাগবে।  
নাটকটিতে জাহিদ হাসানের সঙ্গে অভিনয় করা প্রসঙ্গে ইশানা বলেন,‘আমি এমনিতেই জাহিদ ভাইয়ের ভক্ত। তাছাড়া নাটকটির গল্পটাও আমার কাছে বেশ ভালো লেগেছে। আশা করছি নাটকটি দেখে দর্শকরা বেশ মজা পাবে।’
নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, মম মোর্শেদ, স্বাধীন খসরু, ফারুক আহমেদ, সোহেল খান, মনিরা মিঠু, মৌনিতা খান ইশানা, পুতুল, নিশি খান, সাবরিনা আক্তার সিনহা, সার্জেন্ট মানিক, জুবায়ের হিল্লোল প্রমুখ।
উল্লেখ্য, গত ১৫ এপ্রিল থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে টানা তিনদিন নাটকটির চিত্রধারণ করা হয়েছে। শিগগিরই নাটকটির শুটিং শেষ হবে বলে জানা যায়। আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া