adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিয়েতনামকে গোলবন্যায় ভাসালো ম্যানসিটি!

mancityস্পোর্টস ডেস্ক : প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে গত সপ্তাহে রিয়াল মাদ্রিদের কাছে ৪-১ গোলের বড় ব্যবধানে হেরেছিল ম্যানচেস্টার সিটি। বিধ্বস্ত হয়েছিল তাদের রণশিবির। তবে পরের ম্যাচেই গা ঝাড়া দিয়ে উঠল ম্যানুয়েল পেলেগ্রিনির দল। এবার তার দলই প্রতিপরে রণশিবির ভেঙে তছনছ করে দিল। রাহিম স্টার্লিং, ডেভিড সিলভা, অ্যালেক্সান্ডার কোলারোভের জোড়া এবং মার্কস লোপেস ও হোসে পোজোর একটি করে গোলে প্রীতি ম্যাচে ভিয়েতনামকে ৮-১ গোলে উড়িয়ে দিয়েছে ইংলিশ কাবটি।
 
সোমবার রাতে ভিয়েতনামের হ্যানোইয়ে অনুষ্ঠিত ম্যাচের শুরু থেকেই স্বাগতিকদের ওপর চড়াও হন ম্যানসিটির খেলোয়াড়রা। ম্যাচের ১১ মিনিটে কোলারোভের দারুণ এক ফ্রি-কিকে অতিথিদের গোল উৎসবের শুরু। এরপর ১৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সদ্যই লিভারপুল থেকে ম্যানসিটিতে আসা স্টার্লিং। দুই মিনিট পরেই দলকে ৩-০ গোলে এগিয়ে দেন সিলভা। প্রথমার্ধেই স্কোরলাইন ৪-০ করে ফেলে ম্যানসিটি। ৩১ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের চার নম্বর গোলটি করেন স্টার্লিং।
 
দ্বিতীয়ার্ধেও নিজেদের আধিপত্য ধরে রাখে ম্যানসিটি। ৫১ মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোলে দলকে ৫-০ গোলে এগিয়ে দেন কোলারোভ। ৬৫ মিনিটে নিজের জোড়া গোল পূরণ করেন স্প্যানিশ উইঙ্গার সিলভা। এরপর ৭৩ মিনিটে লোপেস ও ৭৮ মিনিটে পোজোর গোল-ভিয়েতনামকে দুই হালি গোল দিয়ে তবেই ান্ত দেয় ম্যানসিটি! অতিরিক্ত সময়ে ভিয়েতনামের সান্ত্বনাসূচক একটি গোল শোধ করেন ফন কুয়ায়েট।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া