adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘পিকের’ পোস্টারে নগ্ন আমির খান

বিনোদন ডেস্ক : রেলপথ। দু'পাশে ধূ ধূ বালি। ট্রানজিস্টার হাতে একজন মানুষ বিহ্বল হয়ে তাকিয়ে আছেন। তার শরীরে একটা সুতাও নেই! মানুষটিকে চিনতে কষ্ট হওয়ার কথা নয় কারও। তিনি আমির খান! আর এটা তার আগামী ছবি 'পিকে'র প্রথম পোস্টার। 
পিকের গল্পটা গোপন রাখা হলেও ধারণা করা হচ্ছে, এতে আমিরকে দেখা যাবে এলিয়েন (ভিনগ্রহের প্রাণী) চরিত্রে। হঠাত পৃথিবীতে এসে হাজির হন তিনি। হুট করে এলে এলিয়েনের গায়ে কিছু থাকবে না এটাই স্বাভাবিক। 'পিকে'র প্রথম পোস্টারে সেই বার্তাই যেন দেওয়া হয়েছে।
থ্রি ইডিয়টস-এর পর 'পিকে'র মাধ্যমে আবার রাজকুমার হিরানির পরিচালনায় অভিনয় করলেন আমির। 'পিকে' ছবির যে তিনি নগ্ন হয়েছেন তা কিছুদিন আগেই জানাজানি হয়েছিল। প্রথম পোস্টার দেখে বোঝা গেলো মোটেই গুঞ্জন ছিল না তা। 
থ্রি ইডিয়টস প্রথম হিন্দি ছবি হিসেবে ২০০ কোটি রুপি আয়ের নজির গড়েছিল। 'পিকে' নতুন নতুন ইতিহাস গড়বে বলে আশা করা হচ্ছে। এটি মুক্তি পাবে আগামী ১৯ ডিসেম্বর। এতে আরও অভিনয় করেছেন আনুশকা শর্মা, সুশান্ত সিং রাজপুত, সঞ্জয় দত্ত, বোমান ইরানি প্রমুখ। টুইটারে পোস্টারটি দিয়ে আমির তার অনুসারীদের কাছে জানতে চেয়েছেন, 'কী মনে হচ্ছে আপনাদের? দ্রুত বলে ফেলুন আমাকে। আমার ভেতর প্রজাপতি উড়ছে!'

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া