adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লন্ডনে রাষ্ট্রপতি আব্দুল হামিদ

LONDONডেস্ক রিপাের্ট : রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ শারিরীক ফলোআপ চেকআপের জন্য লন্ডন এসেছেন। ২৬ এপ্রিল মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৬.৫৫ মিনিটে আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি হিথরো বিমান বন্দরে এসে পৌছেন। তাঁর সাথে রয়েছেন স্ত্রী রাশিদা খানম ও প্রেস সেক্রেটারী জয়নাল আবেদিন। বিমান বন্দরে রাষ্ট্রপতিকে স্বাগত জানান ব্রিটেনে বাংলাদেশের হাইকমিশনার মো: নাজমুল কাওনাইন।

ব্রিটেনের শতবর্ষী বাংলা দৈনিক সত্যবাণী জানিয়েছে, বিমান বন্দর থেকে রাষ্ট্রপতিকে সরাসরি নিয়ে আসা হয় কেন্দ্রীয় লন্ডনের হিল্টন অন পার্ক লেইনে। ৯ দিনের চিকিৎসা সফরে এই হোটেলেই স্বস্ত্রীক অবস্থান করবেন তিনি।

হিল্টন অন পার্কলেইনে এসে পৌঁছার পর হোটেল লবিতে ফুল দিয়ে রাষ্ট্রপতিকে স্বাগত জানান যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুগ্ম সম্পাদক নঈমুদ্দিন রিয়াজ, মারুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী খালেদা মোস্তাক কোরেশী, মুসলিমা শামস, যুক্তরাজ্য  যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল খান, মাহমুদ আলী ও বাংলাদেশ হাইকমিশনের কর্মকর্তাবৃন্দ।

শারিরীক চেকআপ শেষে আগামী ৩রা মে দেশের উদ্দেশ্যে লন্ডন ত্যাগ করার কথা রয়েছে রাষ্ট্রপতির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া