adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজ্জাক আবার হাসপাতালে

রাজ্জাকনিজস্ব প্রতিবেদক : আবার হাসপাতালে ভর্তি হলেন কিংবদন্তি অভিনেতা রাজ্জাক। ১৭ জুলাই রাত ১০টায় উচ্চ রক্তচাপ বেড়ে যাওয়ায় তাকে তড়িঘড়ি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আনা হয় বলে জানান তার কনিষ্ঠ পুত্র সম্রাট। 
পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার রাতে হঠাত রাজ্জাকের শ্বাসকষ্ট ও উচ্চ রক্তচাপ দেখা দিলে দেরি না করে বাড়ির কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখান তাকে ইন্টেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে। এখনও কোনো বিশেষজ্ঞ চিকিতসকের অধীনে নেওয়া হয়নি। তবে ১৮ জুলাই রাতে কেবিনে স্থানান্তর করলে চিকিতসকের তত্ত্বাবধানে তার চিকিতসা শুরু হবে।
রাজ্জাক দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় ভুগছেন। এ বছর মার্চে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ওই মাসের শেষদিকে নিজের প্রযোজিত ‘কার্তুজ’ ছবির সেটেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিতসার পর খানিকটা সেরে উঠলেও এক সপ্তাহের মধ্যে একই হাসপাতালে আবারও ভর্তি হয়েছিলেন তিনি।
৭২ বছর বয়সী অভিনেতা রাজ্জাক ১৯৬৪ সালে ততকালীন পাকিস্তান টেলিভিশনে ‘ঘরোয়া’ নামের ধারাবাহিক নাটকের মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন। ‘জীবন থেকে নেয়া’, ‘ময়নামতি’, ‘রংবাজ’, ‘আলোর মিছিল’, ‘পিচঢালা পথ’, ‘বেঈমান’, ‘দুই পয়সার আলতা’, ‘আনারকলি’সহ তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। 
২০১৩ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে আজীবন সম্মাননায় ভূষিত হন রাজ্জাক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া