adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জয় অপহরণ মামলায় ৫ দিনের রিমান্ডে মাহমুদুর

65707_140808_1_110616ডেস্ক রিপোর্ট : দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় মাহমুদুর রহমানকে গ্রেপ্তার দেখানোর (শ্যোন অ্যারেস্ট) অনুমতি দিয়ে আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৮ এপ্রিল ঢাকার সিএমএম আদালতে মাহমুদুর রহমানকে গ্রেপ্তার দেখানো এবং দশ দিনের রিমান্ডের আবেদন জানান মামলার তদন্তকারী কর্মকর্তা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এএসপি হাসান আরাফাত। পরে ২৫ এপ্রিল এ আবেদনের শুনানির দিন ধার্য করেন ম্যাজিস্ট্রেট গোলাম নবীর আদালত। আজ শুনানি শেষে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড মঞ্জুরের সময় মাহমুদুর রহমানকে আদালতে হাজির করা হয়।

একই মামলায় জ্যেষ্ঠ সাংবাদিক শফিক রেহমানকে গ্রেপ্তার করে দু’দফায় পাঁচ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে ডিবি পুলিশ।

সজীব ওয়াজেদ জয়কে অপহরণের পর হত্যার পরিকল্পনার অভিযোগে ২০১৫ সালের আগস্টে পল্টন থানায় একটি মামলা করা হয়। এরপর গত ১৬ এপ্রিল সকাল আটটায় শফিক রেহমানকে তার ইস্কাটন গার্ডেনের বাসা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরে ডিবি কার্যালয়ে নেয়ার পর সেদিনই আদালতে তুলে তাকে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ। গত ২১ এপ্রিল ডিবি’র দ্বিতীয় দফা আবেদনে আদালত তার ফের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া