adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতায় থেকে জয়ার আক্ষেপ!

joyaবিনোদন ডেস্ক : কলকাতার ইডেন গার্ডেনে মুখোমুখি  বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দল। দেশ যখন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে মাঠে, তখন ওই শহরেই রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তবে, ইচ্ছা থাকলেও মাঠে যেতে পারছেন না তিনি। খেলা দেখবেন তবে টিভি পর্দায়, এমনটি জানিয়েছেন অভিনেত্রী।

জয়ার বলেন, ‘‘১৬ কোটি বাঙালির মতো আমিও দারুণ উত্তেজিত। ভাবতে ভাল লাগছে যে, আমি আজ কলকাতায়। তবে আগে থেকে কাজের পরিকল্পনা করা আছে। তাই কলকাতায় থেকেও মাঠে যেতে পারছি না। ভীষণ বড় মিস এটা। তবে, খেলা দেখতে কিন্তু ছাড়ছি না। তিনটে থেকে সাতটা,  কোনও কাজ রাখিনি হাতে। খেলা শুরু হতেই টিভির সামনে বসে যাব।

আজ কি জিতবে বাংলাদেশ? এমন প্রশ্নে উত্তরে জয়া বলেন, ‘‘টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে কোয়ালিফাই করাটাই একটা বিশাল ব্যাপার। মাশরাফির নায়কোচিত অ্যাটিটিউড, তামিমের মারকুটে ফর্ম, আর বহু দিন পর সাকিবের এ ভাবে ফিরে আসাটা দলের মনোবল সত্যিই বাড়িয়ে দিয়েছে। ঢাকা থেকে আজ অনেক মানুষ এসেছেন কলকাতায়। সব মিলিয়ে মনে হচ্ছে বাংলাদেশের জেতার আজ উজ্জ্বল সম্ভাবনা।”

যদি এই ইডেনেই মুখোমুখি হয় ভারত-বাংলাদেশ? ‘‘খেলায় তো জয়-পারজয় আছেই। আমার খেলা নিয়ে সব সময়ই খুব স্পোর্টিং অ্যাটিটিউড। তবে আমি অবশ্যই আমার দেশকেই সাপোর্ট করব!’’
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া