adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোবেনের ছেলে জন্ম দিলো হৃদয়ছোঁয়া মুহূর্তের

ছবি: সংগৃহীতস্পোর্টস ডেস্ক : এবারের বিশ্বকাপে উরুগুয়ান তারকা লুইস সুয়ারেজের কামড়ের ছবি ঝড় তোলে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সব মিডিয়ায়। কিন্তু দ্বিতীয় সেমিফাইনালে আর্জেন্টিনার কাছে নেদারল্যান্ডের হারের পর অন্যরকম একটি ছবি হৃদয় জয় করলো সবার। সাড়া জাগালো আরও বেশি। 
ছবিটি অ্যারিয়েন রোবেন ও তার পরিবারের। ডাইভিংয়ে বিতর্ক জন্ম দেওয়া কোনো ছবি কিন্তু নয়, যেটার জন্য তিনি সবচেয়ে বেশি আলোচিত সমালোচিত হয়েছেন।
বুধবার ম্যাচের পর দর্শকহৃদয়ে রোবেন জায়গা করে নিলেন অন্যভাবে। টাইব্রেকারে আর্জেন্টিনার কাছে হারের পর রোবেন ছোটেন গ্যালারিতে বসা তার স্ত্রী বার্নাডিয়েন এইলার্ট  ও পুত্র লুকার কাছে। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে তার শিশুপুত্রটি বাবা আসছেন দেখে কান্নায় মুখ লুকান মায়ের বাহুতে। 
শুধু তাই নয়, স্ত্রী এইলার্ট যখন রোবেনকে সান্ত্বনা দিচ্ছিলেন তখন বাবার হাতের ছোঁয়াও যেন ভালো লাগছিল না শিশু লুকার। অগত্যা রোবেন মুখ বেজার করে চলে যান মাঠের দিকে।
কমলা রঙের কান্না আর বাবার মলিন মুখ বিমুখ করেছে এই অনেকটা অবুঝ শিশুকেও। হয়তো দেশের এই ভবিষ্যত ফুটবলার মেনে নিতে পারেনি তার দেশের হার। ছবিটি হৃদয় ছুঁয়েছে সবার। এটাও বলা হচ্ছে, বিশ্বকাপে এখন পর্যন্ত এটাই সবচেয়ে হৃদয়স্পর্শী ছবি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া