adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারিনার অভিযোগ নেই

বিনোদন ডেস্ক : বলিউডের শীর্ষস্থানীয় অনেক প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। তবে পারিশ্রমিক নিয়ে কোনো অভিযোগ নেই তার। বলিউডে শিল্পী সম্মানীর কাঠামো নিয়ে সন্তুষ্ট তিনি। ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী ভালোই সম্মানী পেয়েছেন। 
তবে কিছুদিন আগে অভিনেতাদের তুলনায় অভিনেত্রীদের সম্মানীর বৈষম্য নিয়ে হতাশা প্রকাশ করেন বিদ্যা বালান, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ। কারিনা তাদের সঙ্গে একমত নন। 
নবাবপতœীর ভাষ্য, 'আমি ভালো সম্মানী পেয়েছি। আর আমার কোনো অভিযোগও নেই। যদি বড় বাজেটের ছবি হয় তাহলে নির্মাতারা শিল্পীদের বেশি সম্মানী দিতে সক্ষম হন। সব অভিনেত্রীর বেলায় যে একই ঘটে তা কিন্তু নয়।
সাংবাদিকদের তিনি আরও বলেন, আমি মনে করি, প্রত্যেক অভিনয়শিল্পীই আলাদা। যেমন ধরুন আমি কখনও 'দ্য ডার্টি পিকচার'-এ কাজ করতাম না। আমার মধ্যে অতো খোলামেলা হওয়ার সাহস নেই। একই সঙ্গে 'গোলমাল থ্রি'র মতো হাসির ছবিতে কাজ করাটাও আমার জন্য চ্যালেঞ্জ। এখনও ভালো ভালো চরিত্র আসছে। বিশেষ করে 'সিংঘাম'-এর দ্বিতীয় কিস্তিতে কাজ করার সুযোগ পেয়ে ভালো লাগছে।

দুই বছর আগে অভিনেতা-অভিনেত্রীদের সম্মানীর বৈষম্য দূরীকরণে সোচ্চার হওয়ার প্রতিশ্র“তি দিয়েছিলেন কারিনা। এমনকি 'দ্য ডার্টি পিকচার'-এ বিদ্যার নিপুণ অভিনয়ের প্রশংসার পাশাপাশি এ ছবির সুবাদে ভারতীয় চলচ্চিত্র শিল্পে ইতিবাচক পরিবর্তনের আশাবাদ ব্যক্ত করেছিলেন তিনি। এখন অবশ্য তিনি নিজের সম্মানী নিয়ে খুশি। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া