adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দা -কুড়ালের কোপে আহত ২ র‌্যাব সদস্য

images (2)ডেস্ক রিপোর্ট : দিনাজপুরের বীরগঞ্জে ছদ্মবেশে জাল ডলার ব্যবসায়ীদেরকে ধরতে গিয়ে কুড়াল ও দা দিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন দুই র‌্যাব সদস্য। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি দল ছদ্মবেশে বীরগঞ্জ উপজেলার সাতখামার গ্রামে অভিযান চালায়। এসময় জাল ডলার ব্যবসায়ীরা র‌্যাবের ওপর হামলা চালায়। তারা কুড়াল ও দা দিয়ে আঘাত করে। এতে র‌্যাবের এসআই দুলাল ও কনস্টেবল খায়রুল ইসলাম আহত হন। পরে র‌্যাব সদস্যরাও জাল ডলার সদস্যদেরকে ধাওয়া দেয়। ধাওয়া খেয়ে করিমুল্লাহ নামে একজন আহত হয়। এ সময় র‌্যাবের একটি পিস্তল লুট করে নিয়ে যায় জাল ডলার ব্যবসায়ীরা।
তাৎণিকভাবে আহত র‌্যাব সদস্যদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে জাল ডলার ব্যবসায়ী চক্রের সদস্যরা ভুট্টােেত পিস্তল ফেলে দিয়ে পালিয়ে যায়। এ সময় মহিলাসহ ৭ জনকে আটক ও ৭৬৪টি জাল ডলার উদ্ধার করে র‌্যাব ও পুলিশ সদস্যরা।
বীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার অসিত কুমার ঘোষ জানান, ছদ্মবেশে অভিযান চালানোর সময় এই ঘটনা ঘটেছে। আহত র‌্যাব সদস্যদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া