adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহরাবের ব্যাটে ঢাকা মেট্রোর লড়াই

MEHRAB_HOSSAক্রীড়া প্রতিবেদক : জাতীয় লিগের টায়ার ওয়ানের চারদিনের ম্যাচে তৃতীয় দিনে শেষে এগিয়ে রয়েছে ঢাকা মেট্রো। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে রংপুর বিভাগের বিপক্ষে ১২২ রানের লিড নিয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের মেট্রো।
মেট্রোর প্রথম ইনিংসে করা ২৪২ রানের জবাবে নিজেদের প্রথম ইনিংসে নাসির হোসেনের রংপুর ২৯৯ রান করে অলআউট হয়। মেট্রো তাদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ম্যাচের তৃতীয় দিন শেষে ২ উইকেট হারিয়ে ১৭৯ রান তুলেছে।
আগের দিনের ৬ উইকেটে ২৫০ রানে ব্যাটিং শুরু করা রংপুর নিজেদের প্রথম ইনিংসে ২৯৯ রান তোলে। ৫৭ রানের লিডও নেয় রংপুর। দলের হয়ে সর্বোচ্চ রান আসে তানভীর হায়দারের ব্যাট থেকে। ৭৮ রান করে আরাফাত সানির বলে শামসুর রহমানের তালুবন্দি হন তিনি। এছাড়া রংপুরের হয়ে নাঈম ইসলাম ৪০, নাসির হোসেন ৩১, সোহরাওয়ার্দি শুভ ৩০ রান করেন।
মেট্রোর হয়ে শরীফুল্লাহ চারটি আর আরাফাত সানি তিনটি উইকেট নেন। মাহমুদুল্লাহ পান একটি উইকেট। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে দিন শেষে ১৭৯ রান সংগ্রহ করতে মেট্রো দুই ওপেনারের উইকেট হারায়। শামসুর রহমান ৩৭ ও মেহেদী মারুফ ৫ রান করে ফেরেন। তবে, দিন শেষে ৮৭ রানে অপরাজিত রয়েছেন তিন নম্বরে নামা মেহরাব হোসেন জুনিয়র। তাকে যোগ্য সঙ্গ দিয়ে অপরাজিত থেকে মাঠ ছাড়েন অভিজ্ঞ মাহমুদুল্লাহ (৪৮)। শামসুর রহমানের সঙ্গে মেহরাব ৯৪ রানের জুটি গড়েন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া