adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘হাসিনাকে বৈধভাবে ক্ষমতাচ্যুত করা যাবে না’

0000000000নিজস্ব প্রতিবেদক: বৈধভাবে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করার আর কোনো সুযোগ নেই বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।
শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে ঐতিহাসিক ৬ দফা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, সবাই যদি সতর্ক ও ঐক্যবদ্ধ থাকেন তাহলে ১৫ আগস্টের মতো আর কোনো নীল নকশা বাস্তবায়নও সম্ভব না।
যদি কারো কাছে এই বাজেট পছন্দ না হয় তবে বিকল্প থাকলে তা দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, অর্থমন্ত্রী ও সংসদের আবেদন করুন। বাজেট বাস্তবায়নে আপনাদের পরামর্শ গ্রহণ করা হবে।
তিনি বলেন, এক শ্রেণীর বুদ্ধিজীবীরা বিদেশী অর্থায়নে দেশপ্রেমিক সেজে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। তাদের ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে।
সৈয়দ আশরাফ আরো বলেন, তথাকথিত এই বুদ্ধিজীবীরা না বোঝেন অর্থনীতি, না বোঝেন রাজনীতি ও আইন। এমনকি তাদের দেশপ্রেম নিয়েও নিয়েও তিনি সন্দেহ প্রকাশ করে তিনি বলেন, এরা বিদেশ থেকে অর্থ এনে তাদের গুণকীর্তন গায়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন সৈয়দা সাজেদা চৌধুরী। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, হাবিবুর রহমান নিয়াজ, ড. আব্দুস সোবহান গোলাপ, কামরুল ইসলাম, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া