adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোপন বিয়ের কথা জানালেন মিম

mimবিনোদন ডেস্ক : বছরখানেক আগে চুপিসারে বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী নাদিয়া আফরিন মিম। তার বর বহুজাতিক একটি কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তা। নাম সাফায়েত আলী চয়ন। প্রথমে প্রেম। এরপর গত বছরের ২৮ এপ্রিল গাঁটছড়া বাঁধেন দুজনে।

২০১৪ সালে অনুষ্ঠিত লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন মিম। লাক্সের সেই আয়োজক প্রতিষ্ঠানের কর্মকর্তা ছিলেন মিমের বর সাফায়েত আলী চয়ন। প্রতিযোগিতা চলাকালীন সাফায়েত আলী চয়নের সঙ্গে ভালোবাসার সম্পর্ক তৈরি হয় তার। এরপর দুজনে দ্রুত বিয়ে করার সিদ্ধান্ত নেন। চুপিসারে বিয়ের এমন গল্প শুনিয়েছেন মিম নিজেই।

মিম বলেন, ‘মিডিয়াতে আমি একেবারে নতুন। নিজের বিয়ের খবর কি ঢাক-ঢোল পিটিয়ে সবাইকে দেওয়া যায়? তাই আমার বিয়ের খবর বেশি লোকজন জানেন না। আমার আর চয়নের প্রেমের সম্পর্ক ছিল। পরে পারিবারিক সম্মতিতে ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে হয়েছিল। বিয়েতে আমার কাছের বন্ধুরা উপস্থিত ছিল।’

আগামী ৩০ এপ্রিল রাজধানীর লেডিস ক্লাবে মিম ও চয়নের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। তাই আপতত কোনো নাটকের শুটিং করছেন না মিম। তবে বিয়ের সংবর্ধনার পাঁচ দিন পরই  আবারো শুটিংয়ে ফিরবেন বলে জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া