adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বাংলাদেশের এই জয় মোটেও অঘটন নয়, বললেন শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই তাক লাগিয়ে দিয়েছে বাংলাদেশ। শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়ে আসরটিতে শুভ সূচনা করেছে টাইগাররা।

এ জয় যেন স্বপ্নের চেয়ে অধিক চাওয়ার এক জয়। আর প্রোটিয়াদের মতো শিরোপার দাবিদার বড় দলকে এমন হেসে-খেলে হারানোয় টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজারই ‘বিচক্ষণতা ও দূরদর্শিতা’। এমনটাই বলছেন ক্রিকেট বিজ্ঞরা। এদিকে, বাংলাদেশের এমন দুর্দান্ত জয়কে ছোট করে দেখতেও ছাড়ছেন না অনেকেই। তবে পাকিস্তানের সাবেক ফাস্ট বোলিং কিংবদন্তি শোয়েব আখতার বাংলাদেশের এই জয়কে কিছুতেই ‘আপসেট’ (অঘটন) মানতে রাজি নন।

শোয়েব আখতার এক ভিডিও বার্তায় দক্ষিণ আফ্রিকা দল ও তাদের অধিনায়কেরই দুর্বলতা তুলে ধরে বলেন, বাংলাদেশ দল প্রমাণ করেছে পুরো ৫০ ওভার টিকে থাকতে পারলে বড় স্কোর কোনো ব্যাপারই না। তিনি বলেন, বাংলাদেশ এমন একটা দল যাদের স্পিনার আছে, পেসার আছে, যারা উইকেট তুলে নিতে পারে। এছাড়া তাদের ব্যাটিং লাইন আপ অনেক বড়। ৮ নম্বর পযর্ন্ত তাদের ব্যাটসম্যান। তাই আমি আবারও বলবো এটা আপসেট নয়। এশিয়ার বাকি দলগুলোরও বুঝতে হবে এটা তাদেরও টুর্নামেন্ট।
উল্লেখ্য, গতকাল রবিবার ইংল্যান্ডের কেনিংটন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করে বিশ্বকাপে সর্বোচ্চ রানের রেকর্ড গড়ে বাংলাদেশ। টাইগারদের দেওয়া ৩৩০ রানের জবাবে নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ৩০৯ রান সংগ্রহ করে প্রোটিয়ারা। ফলাফল- প্রোটিয়াদের বিপক্ষে ২১ রানের জয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2019
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া