adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেট মেডিকেল কলেজ থেকে ছাত্রলীগের ১০ নেতা-কর্মী বহিষ্কার

ডেস্ক রিপোর্ট : সিলেট ওসমানী মেডিকেল কলেজে ছাত্রদলকর্মীকে পিটিয়ে হত্যার ঘটনায় ছাত্রলীগের ১০ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শনিবার বিকেলে সিলেট ওসমানী মেডিকেল কলেজের অধ্য মোর্শেদ আহমেদ চৌধুরী স্বারিত এক আদেশে এ কথা জানানো হয়েছে।
বহিষ্কৃতরা হলেন- ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি সোমেন দে, সাধারণ সম্পাদক সাইফুল হাই, সাংগঠনিক সম্পাদক রাফি, ছাত্রলীগ কর্মী হাফিজ, পাঠনা, অনন্ত বীর, ফাহিম, শরিফুল, জোবায়ের ও রিপন।
আদেশে বলা হয়েছে, ছাত্রদলকর্মী তৌহিদুল ইসলাম হত্যা মামলায় যেসব ছাত্রের নাম আছে তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। গত ৪ জুন সন্ধ্যায় নগরীর পুরতন মেডিকেল কলোনির আবু সিনা ছাত্রবাসে ছাত্রদলকর্মী তৌহিদুল ইসলামকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। তৌহিদ মেডিকেল কলেজের ৪৯তম ব্যাচের ৪র্থ বর্ষের ছাত্র।
এ ঘটনার প্রতিবাদে রোববার সিলেটে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছিল মহানগর বিএনপি। এদিকে মেডিকেল কলেজ কর্তৃপরে এ সিদ্ধান্তের পর বিকেলে সাড়ে চারটার দিকে নগরীর দরজা মহল্লার একটি হোটেলে সংবাদ সম্মেলন করে সিলেট মহানগর বিএনপি রোববারের ডাকা অর্ধদিবস হরতাল প্রত্যাহার করেছে। মহনগর বিএনপর সভাপতি এম এ হক এ কথা জানান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া