adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০১৯ সালের আগে দেশে নির্বাচনের সম্ভাবনা নেই

ছবি: ফাইল ফটোনিজস্ব প্রতিবেদক : ২০১৯ সালের আগে দেশে সংসদ নির্বাচনের কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।
শুক্রবার বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইসলামী ইউনাইডেট পার্টির ঢাকা বিভাগীয় কমিটি গঠন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।
অবৈধ ও অনৈতিক বলে বিএনপির বাজেট নিয়ে যে প্রতিক্রিয়া দিয়েছে সেটা উল্লেখ করে তিনি বলেন, আপনারা এভাবে বলতে থাকেন আরো চার বছর বলতে হবে। ২০১৯ সালে যদি দেশে নির্বাচন হয় আর শুভবুদ্ধির উদয় হলে নির্বাচনে অংশ নেবেন।
খাদ্যমন্ত্রী বলেন, রগ কেটে জোরজবরদস্তি করে দেশে ইসলাম প্রতিষ্ঠা হয় না। হাক্কানী আলেম পীর মাশায়েখদের সঙ্গে এদের কোনো সম্পর্ক নেই। হাক্কানী আলেম পীর মাশায়েখরা মহব্বত দিয়ে ইসলাম প্রচার করেছেন। 
তিনি বলেন, দেশে একটি গোষ্ঠী দেশকে তালেবানী রাষ্ট্র বানাতে তৎপর রয়েছে। এরা উগ্রবাদী জঙ্গী গোষ্ঠী। 
বর্তমান সরকার দেশের মসজিদ মাদ্রাসা ঈমান ও ইসলামের জন্য কাজ করছে উল্লেখ করে তিনি বলেন, সরকার দেশে কোরআন সুন্নাহ বিরোধী কোনো আইন করবে না। দেশে একটি ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় এই সরকারের মেয়াদেই প্রতিষ্ঠা করা হবে -বলেও জানান খাদ্যমন্ত্রী।
বাংলাদেশ ইসলামী ইউনাইডেট পার্টির কেন্দ্রীয় আহবায়ক মাওলানা ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ প্রমুখ। 
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া