adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারকে ডোবাতে তোমার মতো এক শামীম ওসমানই যথেষ্ট : নাসিম


নিজস্ব প্রতিবেদক : গণভবনে আওয়ামী লীগের যৌথ সভা শেষে ডিনারের সময় সোমবার রাতে নাসিম বলেন, আওয়ামী লীগ সরকারকে ডোবাতে তোমার মতো এক শামীম ওসমানই যথেষ্ট । আওয়ামী লীগের তিনজন নেতা নাম প্রকাশ না করার শর্তে বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানান, ডিনারের টেবিলে বসে  মোহাম্মদ নাসিম শামীম ওসমানকে শামীম শামীম বলে ডাক দেন। বস..বস বলে শামীম ওসমান ছুটে যান নাসিমের কাছে। এ সময় নাসিম তাকে বলেন, আওয়ামী লীগ সরকারকে ডোবাতে তোমার মতো এক শামীম ওসমানই যথেষ্ট। এ কথার শোনার পরপরই শামীম ওসমানের মুখ ফ্যাকাসে হয়ে যায়। কোনো কথা না বলেই ফিরে যান খাবার টেবিলে।
এ ব্যাপারে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে শামীম ওসমানকে ফোন দিলে বলেন, আমি সংসদে আছি, কথা বলতে পারব না। তার মন্তব্য জানতে আবারও মোবাইলে মেসেজ দিলেও তিনি উত্তর দেননি। এর কিছুক্ষণ পর এ প্রতিবেদক আবারও শামীম ওসমানকে মোবাইলে কল দেন। তিনি কল রিসিভ না করে মেসেজ পাঠান। মেসেজে লেখেন, ক্যান নট টক রাইট নাউ। আই অ্যাম অন ওয়ে।
প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ ও সংসদীয় দলের সদস্যদের নিয়ে সোমবার সন্ধ্যায় এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে সভাপতিত্ব করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া