adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আইটেম ডান্সার স্বপ্না আটক

বিনোদন ডেস্ক : আর্থিক প্রতারণা ও বিশ্বাসভঙ্গের অভিযোগে বলিউডের জনপ্রিয় আইটেম ডান্সার স্বপ্না চৌধুরীকে আটক করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৪২০, ১২০, ৪০৬ এর বি ধারায় স্বপ্নার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির পক্ষ থেকে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

স্বপ্নার পাশাপাশি তার মা এবং ভাইয়ের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে স্বপ্নাকে আটক করেছে দিল্লি পুলিশ।

অভিযোগে বলা হয়, বিগ বসের সাবেক এ প্রতিযোগীর সঙ্গে তাদের চুক্তি ছিল। যে চুক্তি অনুযায়ী স্বপ্না তাদের কোম্পানির কথা ছাড়া কোনও কাজ করতে পারবেন না। স্বপ্নার হয়ে তারাই বিভিন্ন অনুষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে চুক্তি করবেন। কিন্তু স্বপ্না চুক্তি অনুযায়ী কাজ করেননি।

শুধু তাই নয়, স্বপ্না চৌধুরী ওই সংস্থার কাছ থেকে টাকা নিয়েও তা ফেরত দেননি বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে। যদিও এ ব্যাপারে এখন মুখ খোলেননি স্বপ্না। ওদিকে মুখে কুলুপ এঁটেছেন তার স্বামীর বীর সাহুও।

এদিকে, গত অক্টোবরে মা হয়েছেন স্বপ্না চৌধুরী। বছরের শুরুতেই স্বামী বীর সাহুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। তবে সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে পর্যন্ত সেই বিয়ের কথা গোপন রেখেছিলেন তিনি। সন্তান জন্মের পরে বিতর্ক শুরু হওয়ায় বিয়ের কথা প্রকাশ্যে আনেন স্বপ্না।

সূত্র: নিউজ১৮

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া