adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুনের জেলা নারায়ণগঞ্জে মা ও মেয়েকে কুপিয়ে হত্যা

ছবি: প্রতীকীডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও মেয়েকে কুপিয়ে হত্যা করেছে বাবা। নিহতরা হলেন- ময়না বেগম (২৯) ও তার মেয়ে নূরজাহান আক্তার স্বপ্না (১৩)। পুলিশ ওই পাষণ্ড বাবাকে আটক করেছে। 
শনিবার ভোরে সিদ্ধিরগঞ্জের হীরাঝিল মুক্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো দা উদ্ধার করেছে।
নিহতের পরিবার, প্রতিবেশীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন জানান, হীরাঝিল মুক্তিনগর এলাকাতে শুক্কুর মিয়ার বাড়িতে গত দুইমাস ধরে স্ত্রী ময়না বেগম, মেয়ে নূর জাহান আক্তার স্বপ্না ও ৭ বছরের ছেলে ইমনকে নিয়ে ভাড়া থাকতেন সুমন মিয়া (৩০)। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায়। গত কয়েকদিন ধরেই পরিবারে কলহ দেখা দেয়।
শুক্রবার গভীর রাতেও স্ত্রী ময়নার সঙ্গে সুমনের বাকবিতণ্ডা হয়। এর জের ধরে শনিবার ভোর ৪টায় ঘরে থাকা ধারালো দা দিয়ে প্রথমে ময়না ও পরে বাধা দিতে এলে মেয়ে স্বপ্নাকে কুপিয়ে জখম করে সুমন। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ে মারা যায়। ঘটনার পর ঘরে কিছুক্ষণ বসে ছিল সুমন। পরে আশেপাশের লোকজন বাইরে থেকে দরজা বন্ধ করে দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুমনকে আটক করে। ঘটনাস্থল থেকে রক্তমাখা দা উদ্ধার করা হয়েছে।
ওসি আরো জানান, পারিবারিক কলহের জের ধরেই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। সুমনকে আটক করা হয়েছে।
উল্লেখ্য, এর আগে ফতুল্লায় মা ও মেয়েকে কুপিয়ে হত্যা, নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়াতে মা ও মেয়েকে জবাই করে হত্যা, সোনারগাঁওয়ে একই পরিবারের চারজনকে কুপিয়ে হত্যা ও সম্প্রতি অপহরণের পর সাতজনকে হত্যার ঘটনা ঘটেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া