adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

`সুপার গার্ল’ নিয়ে আসছেন তাঁরা

সুপারগার্ল_104832বিনোদন প্রতিবেদক : মুমতাহিনা চৌধুরী টয়া, নাদিয়া আফরিন মিম, সাফা কবির, কেয়া রহমান ও অন্বেষা- এই পাঁচ তরুণীকে নিয়ে নির্মাণ হচ্ছে নতুন টিভি সিরিজ ‘সুপার গার্লস’। তাদের প্রত্যেকেই তাদের নিজেদের নামে অভিনয় করছেন। এ সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ভারতীয় টিভি নাটকের অভিনেত্রী ও চিত্রনাট্যকার প্রিয়া ওয়াল। পরিচালনা করছেন তানিম রহমান অংশু। ‘সুপার গার্লস’ ধারাবাহিক নাটকে টয়া অভিনয় করেছেন একজন অভিনেত্রীর ভূমিকায়। কেয়াকে সবাই সংগীতশিল্পী হিসেবে চেনেন। তিনি ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন। এ সিরিজের মধ্য দিয়ে তার অভিনয়ে অভিষেক হচ্ছে। এতে তাকে দেখা যাবে একজন সংগীতশিল্পীর ভূমিকায়। মডেল অভিনেত্রী সাফা কবিরকে মডেলিংয়ে বেশি দেখা গেলেও এ সিরিজে তিনি অভিনয় করছেন টিভি উপস্থাপকের ভূমিকায়। লাক্স সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হওয়া নাদিয়াকে দেখা যাবে মডেলের ভূমিকায়। 

অন্যদিকে অন্বেষা অভিনয়ে নতুন হলেও ‘সুপার গার্লস’ সিরিজে তিনি অভিনয় করেছেন বাস্কেটবল খেলোয়াড়ের ভূমিকায়। ব্যক্তিজীবনেও তিনি এই খেলায় পারদর্শী। জানা গেছে, বেশ বড় আয়োজন নিয়ে শুরু হয়েছে ‘সুপার গালর্স’। মুম্বই থেকে ইংরেজিতে চিত্রনাট্য পাঠাচ্ছেন প্রিয়া ওয়াল। এরপর সেই চিত্রনাট্যকে বাংলায় অনুবাদ করছেন অন্তু। শুটিংয়ে যাওয়ার আগে চূড়ান্ত চিত্রনাট্যের দেখভাল করছেন গাউসুল আজম শাওন। এই সিরিজটির সূচনাসংগীত নিয়ে কাজ করছে জনপ্রিয় ব্যন্ডদল চিরকুট। 

পরিচালক তানিম রহমান অংশু জানিয়েছেন, একটি প্রপার টিভি সিরিজের জন্য যে ধরনের ট্রিটমেন্ট দরকার তার পুরোটা করার চেষ্টা করেছি। যে কারণে এটি অন্য টিভি সিরিজগুলোর চেয়ে আলাদা। নাটকটির চিত্রনাট্য পাওয়ার পর প্রতিটি চরিত্রের সঙ্গে মিল করে ‘সুপার গালর্স’ নাটকের শিল্পী নির্বাচন করা হয়েছে। শিল্পীদের নিয়ে নাটকটির মহড়াও করা হয়েছে। 

সম্প্রতি রাজধানীর বনানীতে টিভি সিরিজটির দৃশ্যধারণ শুরু হয়েছে। এটি প্রযোজনা করছে আলফা-আই মিডিয়া প্রোডাকশন্স লিমিটেড। প্রযোজনা প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর শাহরিয়ার শাকিল বলেন, ‘টিভি নাটকে নতুনত্বে বিশ্বাস করে ‘আলফা আই মিডিয়া প্রোডাকশন’। এ কারণেই আমরা চেষ্টা করছি নতুন নতুন গল্প নিয়ে ভিন্নমাত্রার টিভি নাটক নির্মাণের। আর সেই লক্ষ্যেই টিভি সিরিজ ‘সুপার গার্লস’। পাঁচ তরুণীর জীবনের নানা ঘটনা নিয়ে নির্মিত হচ্ছে এ টিভি সিরিজ। আসছে এপ্রিলের শুরুতে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন জিটিভিতে প্রতি সপ্তাহে ৬ দিনে ৬টি পর্ব প্রচার হবে। পাশাপাশি সপ্তম দিনে পুরো গল্পটি একত্রে প্রচার হবে বলে জানিয়েছেন নাটকটির প্রযোজক শাহরিয়ার শাকিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া