adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুযোগটার দিকে তাকিয়ে আছি

03ipl2ডেস্ক রিপোর্ট: পাঞ্জাব শিবিরে কান পাতলে শোনা যাচ্ছে, কেকেআরের কাছে হেরে প্রীতি বেশ মুষড়ে রয়েছেন। অবশ্য মিষ্টি হাসিতে লুকিয়ে রাখছেন মনের কষ্ট। কিন্তু আজ হারলেও কি একইভাবে হাসতে পারবেন? মোট কথা, প্রীতি শেষ পর্যন্ত বিরহের নায়িকা হয়ে যাবেন কি না, সেটা বোঝা যাবে আজ!
প্রীতি অবশ্য কেকেআরের কাছে হারের পর পরই টুইট করে টিমকে চাঙা করার চেষ্টা করেছেন, জীবনে দ্বিতীয়বার সুযোগ আসে। আমি নিশ্চিত, ছেলেরা এই সুযোগটাকে দুই হাত দিয়ে নেওয়ার চেষ্টা করবে। মুম্বাইয়ের ম্যাচে সেই সুযোগটার দিকেই তাকিয়ে আছি।
শেষ সুযোগের কথা বলে টিমকে তাকাচ্ছেন প্রীতি। পাঞ্জাব মরার আগে মরতে রাজি নয়। এমনিতে ওয়াংখেদেতে অপশনাল প্র্যাক্টিস ছিল পাঞ্জাবের। সেখানেও চেতেশ্বর পূজারাদের নিয়ে বেশ সিরিয়াস প্র্যাক্টিসে মগ্ন কোচ সঞ্জয় বাঙ্গার।
পূজারার মতো শান্ত স্বভাবের ক্রিকেটারও প্র্যাক্টিসের পর ওয়াংখেদের ডাগআউটের সামনে দাঁড়িয়ে বললেন, “ভুলে যাবেন না, সিএসকে কে হারানোর অভিজ্ঞতা আমাদের আছে। তাই আমরাই ফেভারিট।
পূজারার হুঙ্কার কিন্তু স্পর্শ করছে না চেন্নাই শিবিরকে। এ দিন শুয়ে-বসেই কাটাল চেন্নাই। প্র্যাক্টিসের নাম-গন্ধও নেই। আসলে নারায়ণস্বামী শ্রীনিবাসনের টিমের রিমোর্ট কন্ট্রোলটা মহেন্দ্র সিং ধোনির হাতে। কাকে কতটা করতে হবে, তিনিই ঠিক করে দেন। আজকের ম্যাচের জন্য ধোনি ল্যাপটপে কি অঙ্ক রাখা আছে, কে জানে!
যদিও ওয়াংখেদে সম্পর্কে ব্যাপার স্পষ্ট। তা হলো ম্যাচটা হতে যাচ্ছে ব্যাটসম্যানদের। এ মাঠে রান উঠছে ভালোই। বল ব্যাটে আসছে। ম্যাকালামের সঙ্গে ম্যাক্সওয়েলের লড়াইটা আজ ভালোই জমবে। এ মাঠেই তো ৪৪ বলে ৯৫ নট আউট করেছিলেন কোরি অ্যান্ডারসন। বারবার ম্যাক্সওয়েলের নাম শুনতে শুনতে একটু যেন ক্লান্ত পূজারা।
গলায় অনেকটা বিরক্তি নিয়েই বললেন, আপনারা বার বার শুধু ম্যাক্সের কথা বলছেন কেন বলুন তো। আমাদের পুরো ব্যাটিং ইউনিটটাই শক্তিশালী।
তা হলে কি দাঁড়াচ্ছে? সাতবারের আইপিএলে ষষ্ঠ ফাইনালের দোরগোড়ায় ধোনির চেন্নাই। আর হারলে এবারের আইপিএলে ২২ পয়েন্ট নিয়ে প্লে-অফে চলে যাওয়া প্রীতির টিমের কপালে একটাও ফাইনাল নেই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া