adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চন্দনাইশে ইসলামী ব্যাংকের ৩০০তম শাখা উদ্বোধন

image_137833_0ডেস্ক রিপোর্ট : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩০০তম শাখা চট্টগ্রামের চন্দনাইশে উদ্বোধন করা হয়েছে।
ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মুহাম্মদ আমীরুল ইসলামের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী।
অনুষ্ঠানে কাঞ্চনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আবদুশ শুক্কুর, জোয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ হোসেন, চন্দনাইশ পৌরসভার কাউন্সিলর জাহানারা বেগম, সিদ্দিকবাছুরা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি কামাল হোসেন চৌধুরী, জোয়ারা রাস্তারমাথা ব্যবসায়ী সমিতির সভাপতি শফিউল বারী বাবুল, ব্যবসায়ী হাজি রমিজ আহমদ, ডাক্তার মহিউদ্দিন চৌধুরী, শিক্ষাবিদ বিজয় আনন্দ বড়–য়া ও নারী উদ্যোক্তা পারভীন আক্তার বক্তব্য রাখেন। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী, উলামা ও ব্যাংকের নির্বাহী-কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ইসলামী শরিয়াহর উদ্দেশ্য অনুযায়ী সর্বজনীন কল্যাণ বৃদ্ধি, অকল্যাণ দূরীকরণ এবং সম্পদ বণ্টনের ক্ষেত্রে সুবিচার নিশ্চিত করার মাধ্যমে একটি দরদি ও মানবিক অর্থব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছে ইসলামী ব্যাংক।
আবদুল মান্নান  বলেন, পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে এ ব্যাংক ২০ হাজার গ্রামের ১০ লাখের বেশি প্রান্তিক জনমানুষের দারিদ্র্য বিমোচন ও জীবনমানের উন্নয়ন ঘটিয়েছে, যাদের অধিকাংশই অবহেলিত নারী।  
বিশ্বব্যাপী ইসলামি ব্যাংকিংয়ের এক-চতুর্থাংশ গ্রাহকধারী এ ব্যাংক বিশ্বের ইসলামি মাইক্রোফাইন্যান্সের অর্ধেকের বেশি এককভাবে পরিচালনা করছে জানিয়ে আবদুল মান্নান বলেন, এ ব্যাংক বিশ্বের সেরা হাজার ব্যাংকের তালিকায় স্থান পাওয়া বাংলাদেশের একমাত্র ব্যাংক। এ ব্যাংকের কল্যাণমুখী ও আধুনিক সেবা গ্রহণের মাধ্যমে বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে তিনি সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া