adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রানআউটে ‘মন পাওয়া নয় ডার্লিং এত ইজি’

রানআউটে ‘মন পাওয়া নয় ডার্লিং এত ইজি’ডেস্ক রিপোর্ট : ‘মন দিয়ে মন নিতে সবাই ক্রেজি, মন পাওয়া নয় ডার্লিং এত ইজি’ এই বাক্যটি একটি গানের প্রথম পঙক্তি। গানটি লিখেছেন গীতিকার কবির বকুল। তন্ময় তানসেন পরিচালিত ‘রানআউট’ চলচ্চিত্রের এই গানটিতে দ্বৈতভাবে প্লে-ব্যাক করলেন পাওয়ার ভয়েসখ্যাত জাকিয়া সুলতানা কর্ণিয়া ও রুপম।
গান প্রসঙ্গে কর্ণিয়া বলেন, গানটি গেয়ে ভাল লাগছে। এর আগেও আমি চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছি। রানআউট ছবির জন্য গাওয়া এই গানটি হবে আমার চলচ্চিত্রে গাওয়া তৃতীয় গান।
গানের কথা ও রুপম সম্পর্কে জানতে চাইলে কর্ণিয়া বলেন, ‘গানের কথা লিখেছেন বকুল ভাই। ষোলআনা ফিল্মিক গান হয়েছে। রুপম ভাই অসাধারণ গায়। একসঙ্গে কাজ করে ভাল লাগছে।
সংগীতশিল্পী রুপম বলেন, ‘কর্ণিয়া এই সময়ের মেধাবী শিল্পীদের একজন। ওর গায়কীতে জোর আছে। ওর সঙ্গে গেয়ে ভাল লাগছে। গানটি শ্রোতাদের ভাল লাগবে বলে মনে হচ্ছে। সোমবার মাঝরাত পর্যন্ত গানটির রেকর্ডিংয়ের কাজ চলে ‘স্টুডিও ডক ইয়ার্ড’-এ। এ সময় রুপম, কর্ণিয়া ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন রানআউটের অভিনয়শিল্পী মৌসুমী নাগ ও পরিচালক তন্ময় তানসেন।
এই ছবির অন্যান্য অভিনয়শিল্পীরা হলেন সজল ও নায়লা নাইম। আলোচিত মডেল নায়লা নাইম রানআউটের মাধ্যমেই ঢালিউডি চলচ্চিত্রের রঙিন দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন। ছবিটি প্রযোজনা করছেন সাদাত মাহমুদ তানভীর। দ্য রিপোর্ট

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া