adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডাকাতের গুলিতে যুবলীগ নেতা নিহত

ডেস্ক রিপোর্ট : জেলার শহরতলীর হিলালপুর গ্রামে ডাকাতের গুলিতে নজরুল ইসলাম (৩৭) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। এ সময় ডাকাতের হামলায় নারীসহ ৫ জন আহত হয়েছেন।
মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটেছে। নজরুল ইসলাম সদর উপজেলা যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও মোস্তফাপুর ইউপির হিলালপুর গ্রামের ফুল মিয়ার ছেলে।
এলাকাবাসী জানায়, ভোরে ২৫/৩০ জনের মুখোশধারী ডাকাত দল দেশিয় অস্ত্র নিয়ে হিলালপুর গ্রামের নুরুল আহমদের বাড়িতে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এসময় বাড়ির লোকজনের ওপর এলোপাথারি মারধর চালায় তারা। তাদের অস্ত্রের মুখে জিম্মি করে আলমিরা ভেঙে নগদ ৪৫ হাজার টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে ডাকাতরা। এ সময় বাড়ির লোকজনের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ডাকাতরা  গুলি করে। এসময় গুলিবিদ্ধ হয়ে পাশের বাড়ির যুবলীগ নেতা নজরুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন। আহত হন বাড়ির মালিক নুরুল আহমদসহ ৫ জন।
আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস ছালেক বাংলামেইলকে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া