adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোদিকে গালি দিলেন মমতা

ডেস্ক রিপোর্ট : বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদি বাংলায় বিভাজনের বিষ ছড়াচ্ছেন বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাম উচ্চারণ না করেই তিনি মোদিকে শয়তান ও দাঙ্গাবাজ বলেও গালি দেন।
শ্রীরামপুরে মোদির উস্কানিমূলক ভাষণের তীব্র প্রতিক্রিয়া জানিয়ে মমতা বলেন, ‘বাংলায় বাঙালি-অবাঙালির বিভেদ তৈরিতে সচেষ্ট মোদি। সোমবার এক সংবাদ সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায় তার এ প্রতিক্রিয়া জানান।
তিনি বলেন, ‘বাংলার বুকে জাত-পাতের রাজনীতি কোনোদিনই সমর্থন করা যাবে না। ইতিহাস বিশ্র“ত হয়েছেন নমো (নরেন্দ্র মোদি)। নানান জাতি ও ধর্মের মানুষকে চিরকাল বাংলা ঠাঁই দিয়েছে। গুজরাতের মতো বাংলায় বিভাজনের রাজনীতি করার চেষ্টা সফল হবে না। গুজরাতে রক্তগঙ্গা বইয়ে এসেছেন। এখানে কি সমুদ্র বওয়াবেন?’
তিনি সাবধান করে দিয়ে বলেন, ‘এই মানুষটা যদি দেশের প্রধানমন্ত্রী হয়, তবে দেশে কালো দিন ফিরে আসবে।’ উল্লেখ্য, গতকাল রোববার শ্রীরামপুরের সভায় মমতার বিরুদ্ধে আচমকা আক্রমণ চালিয়েছিলেন মোদি। আসানসোলে মুখ্যমন্ত্রীর ভাষণ উদ্ধৃত করে মোদি অভিযোগ করেন, হিন্দিভাষীদের ‘বাংলার অতিথি’ বলে মনে করলেও বাংলাদেশিদের প্রতি যথেষ্ট দুর্বল মুখ্যমন্ত্রী। এরপরই বাংলাদেশি অনুপ্রবেশকারীদের ‘বাক্স-প্যাঁটরাসহ ছুড়ে ফেলে দেব’ বলে ঘোষণা দেন মোদি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া