adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেত্রকোনায় কালবৈশাখী ঝড়ে নিহত ৮

ডেস্ক রিপোর্ট : নেত্রকোনার কলমাকান্দায় কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে একই পরিবারের চারজনসহ আটজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয় অন্তত ২৫ জন । সোমবার ভোররাতে উপজেলার সিদলী বিশ্বম্ভপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে এলাকাবাসি। কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘর ও গাছের চাপায় তাদের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।
নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বিধ্বস্ত ঘরের দেয়ালের নিচে চাপা পড়ে এক সৎ মা ও তিন সন্তানের মৃত্যু হয়েছে। রোববার রাতে উপজেলার বিষমপুর গ্রামে কালবৈশাখী ঝড়ের তা-বে এ ঘটনা ঘটে। 
নিহতরা হলেন- মা আফরোজা বেগম (২২), বড় ছেলে সাগর (১০), রাসেল (৭) ও রানা (২)। আফরোজা বেগম ওই গ্রামের মোতালিব মিয়ার স্ত্রী। স্থানীয়রা জানান, ঝড়ের সময় আধাপাকা বাড়ির ভেতরে অবস্থান করছিলেন তারা। একসময় ঝড়ে ঘরের ছাউনি উড়ে যায়। 
এসময় ওই ঘরের দেয়াল ভেঙে তাদের উপরে পড়ে।  এতে ঘটনাস্থলেই চার জন মারা যান। নিহতদের আত্মীয় হাবিবুর রহমান বিষয়টি জানিয়েছেন। স্থানীয়রা জানান, জেলার বিভিন্ন এলাকায় কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া