adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিলেটে একটি বাংলা ম্যাচের আক্ষেপ

IMG_20160128_150349সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়াম থেকে জহির ভূইয়া
২০১৩ সালে ফ্লাড লাইট লাগানো হয়েছে। দর্শক ধারন ক্ষমতা ১৩ হাজার ৫ শত ৩৩। টি২০ বিশ্বকাপ-২০১৪ এর বি গ্রুপের দুই ম্যাচ আয়ারল্যান্ড-জিম্বাবুয়ে আর আয়ারল্যান্ড-নেদারল্যান্ডের ম্যাচ দিবারাত্রি অনুষ্ঠিত হয়। কিন্তু জাতীয় লেভেলের কোন সিরিজ অনুষ্ঠিত হয়নি। এমনকি এবার অনু-১৯ বিশ্বকাপেও নিজ দেশের একটি ম্যাচ পায়নি। সে কারনেই আক্ষেপটা বেশি সিলেটবাসীর। 
সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আজ বি গ্রুপে শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে মাঠে নেমেছে আফগানিস্তান। সকাল থেকেই স্টেডিয়ামে যাবার পথে নিরাপত্তা বাহিনীর তৎপরতা চোঁখে পড়েছে। কিন্তু চোঁখে পড়েনি সিলেটের ক্রিকেট পাগল দর্শকদের।
সাড়ে ১৩ হাজারের গ্যালারি ছিল এক কথায় ফাঁকা। চায়ের দোকান থেকে শুরু করে প্রতিটি জায়গায় আক্ষেপ ছিল। একটি ম্যাচ কি বিসিবি আইসিসিকে বলে সিলেটে দিতে পারত না! বাংলাদেশের একটি ম্যাচ সিলেটে হলে তো আজ আনন্দটাই হত অন্য রকম। রিকসা ওয়ালা, রাস্তায় চা-ওয়ালা সকলেরই এক আক্ষেপ। সেই আক্ষেপটা আর বেশি বেড়েছে জিম্বাবুয়ের বিপক্ষে খুলনার ভেন্যুতে অনুষ্ঠিত টি২০ ম্যাচ গুলোতো সিলেটে হবার কথা ছিল। কিন্তু আইসিসির বিশ্বকাপ ভেন্যুর আইনের কারনে সিলেটে টি২০ সিরিজ অনুষ্ঠিত হতে পারেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া