adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উপর মহলের চাপে প্রেসিডেন্ট পদ থেকে সরে দাঁড়াচ্ছেন সালাউদ্দিন- কিন্তু না

salahuddin_ক্রীড়া প্রতিবেদক : ৩০ এপ্রিল বাফুফের নির্বাচন। ২০ এপ্রিল বুধবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। আর এদিন ঘটে গেল অনেক ঘটনাই। সিনিয়র সহ-সভাপতির পদ থেকে মনোনয়ন প্রত্যাহার করে নিলেন দেওয়ান শফিউল আরেফিন টু্টুল। গুঞ্জন, সালাউদ্দিন প্যানেল ছেড়ে নাকি ‘ফুটবল বাঁচাও’ জোটে যোগ দিয়েছেন সালাম মুর্শিদী। এ কারণেই নাকি মনোনয়নপত্র পত্যাহার করতে হয়েছে টুটুলকে!

দুপুরের দিকে ফুটবল অঙ্গনে আরো গুঞ্জন ছাড়ায় যে, উপর মহলের চাপের কারণে প্রেসিডেন্ট পদ থেকে সরে দাঁড়াচ্ছেন কাজী সালাউদ্দিন। সরে দাঁড়াচ্ছেন তার প্যানেলের শীর্ষ পর্যায়ের ব্যক্তিরাও।

কিন্তু বাস্তবে তা দেখা গেল না। সন্ধ্যায় পুরো প্যানেল নিয়ে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন করে গুঞ্জন উড়িয়ে দিয়ে দৃঢ়ভাবে সালাউদ্দিন জানালেন, তাদের উপর কোনও চাপ নেই। নির্বাচন থেকেও সরছেন না তারা।

সালাউদ্দিন বলেন, ‘আমরা ৩০ এপ্রিলের নির্বাচন থেকে সরে দাড়াচ্ছি না। এগুলো গুজব ছাড়ানো হচ্ছে। আমাদের উপর কোনও চাপ নেই। আমরা যথারীতি নির্বাচন করছি।’

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হওয়া আব্দুস সালাম মুর্শিদী বলেন, ‘সালাহউদ্দীনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ ৩০ এপ্রিল নির্বাচনে ঐক্যবদ্ধ থেকেই অংশগ্রহণ করবে। আমরাও একটা গুজব শুনেছিলাম। তবে আমরা এ রকম কোনও প্রকার বার্তা পাইনি। এটা নিছক গুজবই।’
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া