adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইরিনকে চাহিদা মত দেখতে পাবেন দর্শকরা

airin_85474বিনোদন প্রতিবেদক : আইরিনকে কমবেশি সবাই চেনেন। র‌্যাম্প মডেল থেকে চলচ্চিত্রে পদার্পণ করেন। বহুল প্রতীতি ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ নিয়ে আগামী ৯ই অক্টোবর বড় পর্দায় আসছেন তিনি। সাইফ চন্দন পরিচালিত এ ছবিটি ঢাকাসহ সারা দেশে মুক্তি পাবে। এর প্রযোজনা পরিবেশনা সংস্থা নীল নত্র চলচ্চিত্র পূর্ণ প্রস্তুতি গ্রহণ করেছে।

ছবির মহরতের দিন থেকেই ব্যাপকভাবে আলোচনায় চলে আসেন আইরিন। পরিচালক সাইফ চন্দনের আবিষ্কার হলেও আইরিনের প্রথম ছবি মুক্তি পায় দেবাশীষ বিশ্বাসের ‘ভালবাসা জিন্দাবাদ’। দর্শকদের দৃষ্টি আকর্ষণে সম হন আইরিন। তারপর আইরিন অভিনীত ‘টাইম মেশিন’ এবং ‘ইউটার্ন’ মুক্তি পায়। কিন্তু সবাই অপো করছেন তার প্রথম ছবি ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’-এর জন্য। দর্শক যে ধরনের নায়িকা দেখতে পছন্দ করেন আইরিনকে সেভাবেই দেখা যাবে এ ছবিতে। পাশাপাশি এ ছবিতে তার নায়ক কায়েস আরজু। গেটাপ মেকাপ অভিনয় সব মিলিয়ে নতুন এক আরজুকে দেখতে পাবেন দর্শক। এতে আরও রয়েছেন শাহেদ শরীফ খান, রিমা, ডায়না, মুকিত, কবি খন্দকার এবং মিশা সওদাগর।
সব মিলিয়ে দর্শকদের জন্যই ছবিটি নির্মাণ করা হয়েছে বলে পরিচালক সাইফ চন্দন আশাবাদ ব্যক্ত করেছেন। আর নায়িকা আইরিনের স্বপ্ন আরেকটু বড়। তার বিশ্বাস ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ মুক্তি পাওয়ার পর তিনি তার কাঙ্তি ল্েয পৌঁছতে পারবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া