adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হুরে অনুর্ধ্ব-১০ স্কুল হ্যান্ডবল টুর্ণামেন্ট মাঠে গড়াবে ২৯ এপ্রিল

20160427_160033ক্রীড়া প্রতিবেদক ঃ বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২৯ এপ্রিল থেকে মাঠে গড়াবে হুরে অনুর্ধ্ব-১০ স্কুল হ্যান্ডবল টুর্ণামেন্ট (বালক ও বালিকা)। এ উপলক্ষে আজ বুধবার দুপুর বিকেলে ফেডারেশনের কার্যালয়ের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলন উপস্থিত হন ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, অনুষ্ঠানে প্রাণ কনফেকশনারী লিমিটেড এর হেড অফ মার্কেটিং এন্ড সেলস্ জনাব এ কে এম মঈনুল ইসলাম মঈন, সাংগঠনিক কমিটির চেয়ারম্যান ফারহানা হক, সম্পাদক লাজুল করিম কস্তুরী (বালিকা বিভাগ) ও দোস্ত মাহ্মুদ নূরী শাহ (বালক বিভাগ)।
 
সংবাদ সম্মেলনে সাংবাদিকগণকে জানানো হয় যে, প্রাণ-আরএফএল গ্রুপের এর পৃষ্ঠপোষকতায় ‘র্হুরে অনুর্ধ্ব-১০ স্কুল হ্যান্ডবল টুর্ণামেন্ট (বালক ও বালিকা) পরিচালনার জন্য ১,১০,০০০/- (এক লক্ষ দশ হাজার) টাকা বাজেট ধার্য্য করা হয়েছে। এর মধ্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ   কর্তৃক  ৮০,০০০/- (আশি হাজার) টাকা প্রদান করেছে। অবশিষ্ট অর্থ টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ফারহানা হক ১০,০০০/- (দশ হাজার) টাকা ও ভাইস চেয়ারম্যান মাসুম সামিয়া শীলা ২০,০০০/- (বিশ হাজার) টাকা নির্বাহ করবেন। পৃষ্ঠপোষকতার নগদ অর্থ ছাড়াও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ- আরএফএল গ্রুপের পক্ষ থেকে আয়োজিত টুর্ণামেন্ট অংশগ্রহণকারী দলগুলোকে জার্সি, ট্রফি,মডেল এবং টুর্ণামেন্টের ব্যানার, ফেষ্টুন প্রদান করবে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয় যে, ২৯ এপ্রিল সকাল ১১টায় প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রাণ কনফেকশনারী লিমিটেড এর হেড অফ মার্কেটিং এন্ড সেলস এ কে এম মঈনুল ইসলাম মঈন,  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। এ প্রতিযোগিতায়  ১৪টি বালক ও ১০ টি বালিকা হ্যান্ডবল দল অংশগ্রহণ করবে ।

বালক দল
সেন্ট গ্রেগরীজ হাই স্কুল, সাউথ ব্রিজ স্কুল, গ্রীণ ডেইল ইন্টারন্যাশনাল স্কুল, শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল, হিড ইন্টারন্যাশনাল, স্কলাসটিকা, গ্রীণ হেরাল্ড, ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ, সানি ডেইল, মতিঝিল সরকারী বালক উচ্চ বিদ্যালয়,সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ, গ্রীণ জেমস,ধানমন্ডি টিউটোরিয়াল, আইডিয়াল স্কুল এন্ড কলেজ।

বালিকা দল
সানি ডেইল, গ্রীণ হেরাল্ড ইন্টারন্যাশনাল স্কুল, ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ, সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ, ধানমন্ডি টিউটোরিয়াল, সাউথ ব্রিজ স্কুল, সিদ্বেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়, শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল, গ্রীণ ডেইল ইন্টারন্যাশনাল স্কুল, হিড ইন্টারন্যাশনাল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া