adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবি সিদ্দিকের অপহরণে ব্যবহৃত গাড়ি চিহ্নিত

সপরিবারে রিজওয়ানা হাসান (সংগৃহীত ছবি)ডেস্ক রিপোর্ট : ‘নীল রঙের মাইক্রোবাসে’ করে তুলে নেয়া হয়েছে পরিবেশ আন্দোলনের সংগঠক রিজওয়ানা হাসানের স্বামীকে, যেটি নারায়ণগঞ্জ থেকে ঢাকার পথে গিয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শহীদুল ইসলাম জানান, বুধবার রাতে যাত্রাবাড়ি মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের টোল প্লাজার ক্লোজ সার্কিট ক্যামেরায় ধারণ করা ছবি দেখে গাড়িটি চিহ্নিত করা হয়েছে। 
ঘটনার দুই প্রত্যক্ষদর্শীর তথ্য থেকে ধারণা করা হচ্ছে এ গাড়িতেই নেয়া হয়েছে অপহৃত আবু বকর সিদ্দিককে (৪৭)। শহীদুল ইসলাম অপহরণের ঘটনায় গঠিত তদন্ত কমিটির সদস্য সচিব।   
ম্যাগসাইসাই পুরস্কারপ্রাপ্ত বাংলাদেশ পরিবেশ আইনজীবী সমিতি (বেলা)র প্রধান নিবার্হী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী গার্মেন্ট ব্যবসায়ী এ বি সিদ্দিককে বুধবার বিকাল পৌনে ৩টার দিকে একদল দুর্বৃত্ত নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইগড় এলাকায় অস্ত্রের মুখে অপহরণ করে।
শহীদুল বলেন, ঘটনার কিছুক্ষণ পর দুপুর দুইটা ৫৩ মিনিটে নীল রঙের গাড়িটি ওই ফ্লাইওভারের টোলপ্লাজা অতিক্রম করে। গাড়ির নম্বর চট্টগ্রাম মেট্রো-গ-১৭-৮৩২৭। তবে তা সঠিক কিনা যাচাই করা হচ্ছে। গাড়িটি যারা শনাক্ত করেছেন তারা হলেন- প্রত্যক্ষদর্শী মোটর মেকানিক শরীফ হোসেন ও বাবু।
এ ঘটনায় বুধবার সন্ধ্যায় রিজওয়ানা হাসান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা করেছেন। রেজওয়ানার দাবি, তার পেশাগত কাজে ক্ষিপ্ত হয়ে কেউ তার স্বামীকে অপহরণ করেছে।
জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানিয়েছেন, মামলার সবগুলো বিষয় তারা গুরুত্ব দিয়ে তদন্ত করছেন। ইতোমধ্যে এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সাজ্জাদুর রহমানকে প্রধান করে ১২ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া