adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও ৯ উইকেট শিকার রাজ্জাকের

স্পোর্টস ডেস্ক : দুর্দান্ত বোলিং করে বোলিং ক্যারিয়ারের অন্যতম সেরা সাফল্য তুলে নিলেন বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক। তিনি তার ক্যারিয়ারের দ্বিতীয়বারের মতো ইনিংসে ৯ উইকেট নিয়েছেন। তার এ নিপূণ বোলিংয়ে ঢাকা মেট্রো ২৪৩ রানে তাদের দ্বিতীয় ইনিংস শেষ করে।
নিজেদের মাঠে আন্তর্জাতিক ক্রিকেটে ব্যর্থ হলেও জাতীয় ক্রিকেট লিগে (এনসিএলের) বল হাতে দারুণ ফর্ম ফিরে পান ৩১ বছর বয়সী এ বাঁহাতি স্পিনার। আইসিসি টোয়েন্টি বিশ্বকাপ ও এশিয়া কাপে বাজে পারফরম্যান্সের কারণে কড়া সমালোচনার মুখে পড়েছিলেন জাতীয় দলের অভিজ্ঞ এ ক্রিকেটার।  
১৫তম জাতীয় ক্রিকেট লিগে সোমবার তৃতীয় দিনের খেলায় কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে ঢাকা মেট্টোর বিপক্ষে খুলনার হয়ে একাই ৯ উইকেট শিকার করেন। প্রথম ইনিংসে নেন চার উইকেট। ঢাকা মেট্টো তাদের দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে ৮৪.২ ওভারে সব উইকেট হারিয়ে ২৪৩ রান সংগ্রহ করে।
খুলনার হয়ে জাতীয় দলের স্পিনার আব্দুর রাজ্জাক ৩৫.২ ওভার বল করে ৯১ রান খরচ করে ঢাকার ৯টি উইকেট শিকার করেন তিনি। রাজ্জাকের একক স্পিন ঘুর্ণি জাদুতে ঢাকার কোন ব্যাটসম্যান বড় স্কোর গড়তে পারেনি। জাতীয় দলের তরুণ ক্রিকেটার শামসুর রহমান সর্বোচ্চ ৮৪ রান সংগ্রহ করেন।
জাতীয় ক্রিকেট লিগ এনসিএলের ষষ্ঠ খেলায় ঢাকা প্রথম ইনিংসে ব্যাট করে ১৭২ রানে অলআউট হয়। জবাবে খুলনা তাদের প্রথম ইনিংসে ২১৩ রানে অলআউট হয়। ফলে ঢাকা মেট্টো ৪১ রানে পিছিয়ে থেকে তৃতীয় দিন নিজেদের দ্বিতীয়  ইনিংসের সব উইকেট হারিয়ে ২৪৩ রান সংগ্রহ করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া