adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যাটরিনার জীবনসঙ্গী সত্যিই ভাগ্যবান হবেন: জামাইবাবু

CATRINAবিনোদন ডেস্ক : পরিচালক কবীর খানের পরবর্তী ছবি ফ্যান্টম-এর একসঙ্গে দেখা যাবে সাইফ আলি খান ও ক্যাটরিনা কাইফকে।  ছবির ট্রেলার লঞ্চের সময় ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ সাইফ।  

উপস্থিত সবার উদ্দেশ্যে সাইফ বলেন, ক্যাটরিনা যার প্রেমিকা, জীবনসঙ্গী হবেন, সেই পুরুষ সত্যিই ভাগ্যবান।  'আমার মনে হয়, আমি যাদের সঙ্গে আজ পর্যন্ত কাজ করেছি, তাদের মধ্যে ক্যাটরিনা অন্যতম শ্রেষ্ঠ সুন্দরী।  

তিনি বলেন, যে পুরুষ ক্যাটকে প্রেমিকা বা জীবনসঙ্গী হিসেবে পাবেন, তিনি সত্যিই ভাগ্যবান।  ক্যাটরিনা বেশ কিছুটা সময় ধরে আমি চিনি।  রেস-এর সময় তিনি প্রায় নতুনই ছিলেন।  আজ তিনি দেশের অন্যতম নামি স্টার।

কঠোর পরিশ্রম করেন ক্যাট এবং স্ক্রিনে তার উপস্থিতি অনবদ্য।  ওর সঙ্গে সময় কাটাতে খুবই ভালোলাগে।  সব সময় রিল্যাক্সড থাকেন তিনি।  ক্যাটের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আমার খুবই ভালো, বলেন সাইফ আলি।

তার এই সাাত্কারের পরে বলিউডে গুঞ্জন উঠেছে, তবে কী শ্যালক রণবীরকেই ক্যাটের সঙ্গে সম্পর্ককে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উত্সাহ দিচ্ছেন জামাইবাবু!

প্রসঙ্গত, করণ জোহরের টক শো-তে এসে দিনি কারিনাও একইভাবে রণবীরকে উত্সাহ দিয়েছিলেন ক্যাটের সঙ্গে সম্পর্ককে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া