adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিসিবির সহযোগিতা চাইলেন বাট

ডেস্ক রিপোর্ট : পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সালমান বাট দেশটির ক্রিকেট বোর্ড থেকে সহযোগিতা চাইলেন। স্পট ফিক্সিং কাণ্ডে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত এই ক্রিকেটার শনিবার এক সাাৎকারে জানালেন, আবার খেলায় ফেরার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) থেকে সর্বাত্মক সাহায্য চাই আমি। যেমন সাহায্য পাচ্ছে মোহাম্মদ আমির।

২০১০ সালে ইংল্যান্ডের বিপে সিরিজে লর্ডস টেস্টে স্পট ফিক্সিংয়ের জন্য অভিযুক্ত হয়েছিলেন সালমান বাট। ওই একই ম্যাচে ইচ্ছাকৃতভাবে নো বল করার জন্য অভিযুক্ত করা হয়েছিল পাকিস্তানের দুই পেসার মোহাম্মদ আমির ও মোহাম্মদ আসিফকেও। পরে অভিযুক্ত সবার কমপে পাঁচ বছরের নিষেধাজ্ঞা ও হাজতবাসের নির্দেশ দেয়া হয়। ইংল্যান্ডে জেলও খাটে পাক ত্রিমূর্তি।
এরপর বয়সে সবার ছোট আমির কোর্ট অব আরবিট্রেশনে অনুষ্ঠিত শুনানিতে নিজের দোষ স্বীকার করেন। ফলে খেলাধুলা সংশ্লিষ্ট বিভিন্ন অপরাধ ও অনিয়ম নিয়ে কাজ করা আন্তর্জাতিক প্রতিষ্ঠানটি আমিরের প্রতি কিছুটা অনুকম্পা দেখায়। সদয় হয়ে ওঠে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ফলে নির্ধারিত নিষেধাজ্ঞার আগেই আমির যেন অন্তত ঘরোয়া ক্রিকেটে ফিরতে পারেন সে ব্যবস্থার জন্য তোড়জোড় শুরু করে পিসিবি। বিষয়টি বাটের নজরে আসে। তাই আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে মরিয়া এই ক্রিকেটারও আমিরের ন্যায় ‘ট্রিটমেন্ট’ চাইছেন বোর্ডের কাছ থেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া