adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেনিফার লোপেজ মরক্কোর প্রধানমন্ত্রীকে চিন্তায় ফেললেন

JONEFARবিনোদন ডেস্ক : মরক্কোর কনসার্টে অস্বস্তির পোশাক পরে বিতর্কে জড়ালেন জেনিফার লোপেজ।  এ কারণে স্বয়ং প্রধানমন্ত্রী আবদেল্লাহ বেনকিরানে তদন্তের দাবি করেছেন।  

তিনি বলেছেন, এমন উদ্দীপক পোশাক-আশাক কেন তা নিয়ে তদন্ত হওয়া উচিত।  শুধু জেনিফারই নন, জেনিফারের কনসার্ট টিভিতে দেখানোয় চাপে পড়েছেন সেখানকরা তথ্য ও সম্প্রচার মন্ত্রী মুস্তাফা খালিফিও।  তার পদত্যাগ চেয়ে সরব হয়েছেন দেশের একশ্রেণির মানুষ।

রক্ষণশীল দেশ হিসেবেই পরিচিত মরক্কো।  সেখানে জেনিফার লোপেজের কনসার্ট টিভিতে হলেও তা হজম করতে পারেননি দেশবাসী। প্রচণ্ড ক্ষুব্ধ হন প্রধানমন্ত্রী।  কীভাবে এমন অমার্জিত, রুচিহীন একটা অনুষ্ঠান টিভিতে দেখানো হলো তা নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনি পদক্ষেপের কথাও বলেন প্রধানমন্ত্রী।

কনসার্টের জন্য সেখানকার একটি শিক্ষাগোষ্ঠীর তোপের মুখেও পড়তে হয়েছে তাকে।  তাদের বক্তব্য, লোপেজের অন-স্টেজ পোশাক দর্শকদের অস্বস্তির কারণই শুধু নয় নারীত্বের প্রতি চরম অসম্মানজনক।  

তথ্য ও সম্প্রচার মন্ত্রী মুস্তাফা খালিফি সংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, এ ধরনের অনুষ্ঠান গ্রহণযোগ্য নয়।  দেশের সম্প্রচার আইনের বিরোধী।  তবে জে-লোর বিরোধিতা করলেও বিতর্কিত অনুষ্ঠানের কারণে তিনি যে পদত্যাগ করবেন নয়, তা স্পষ্ট করে দেন তিনি।
ওয়ার্ল্ড রিদমস ইন্টারন্যাশনাল মিউজিক ফেস্টিভাল উপলক্ষেই ছিল বিতর্কিত কনসার্ট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া