adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান দল থেকে মিসবাহ ও ওয়াকারের পদত্যাগ কাপুরুষের কাজ, বললেন শোয়েব

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের প্রধান কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মিসবাহ-উল-হক। তার পথ অনুসরণ করেছেন বোলিং কোচ ওয়াকার ইউনিসও। তাদের এমন কাজে বিরক্ত দেশটির সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার। তার মতে, মিসবাদের যদি পদত্যাগ করতে বলাও হয়, তবে তাদের প্রতিবাদ করা উচিত ছিল।

একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে রাওলপি-ি এক্সপ্রেস খ্যাত শোয়েব বলেন, আমি মনে করি না, ওরা স্বেচ্ছায় পদত্যাগ করেছেৃ। আমি যদি মিসবাহর জায়গায় থাকতাম, এর জন্য আমি লড়াই করতাম। ওদের বলতাম, সকলের সামনে আমার থেকে পদত্যাগপত্র চাইতে। টি-টোয়েন্টি বিশ্বকাপের কাছাকাছি পদত্যাগ করাটা মোটেও শোভনীয় বিষয় নয়।

শোয়েব আরো বলেন, আমি মনে করি, এটা কাপুরুষের মতো কাজ। পাকিস্তান ক্রিকেটের দরকার ওদেরকে। যদি এটা ভেবে ওরা ভীত হয়ে থাকে যে, বিশ্বকাপের চাপ ওদের উপর চাপিয়ে দেওয়া হবে, তা হলে সেই ভাবনা ভুল। ২০১৯ সাল থেকে মিসবাহ দলের দায়িত্বে ছিল। আর এই সময়ে এসে ও পদত্যাগ করে বসলো।

গত সোমবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আর এদিনই মিসবাহ ও ওয়াকারের দায়িত্ব ছাড়ার ঘোষণা দেন। ২০১৯ সালের সেপ্টেম্বর থেকে পাকিস্তান দলের দায়িত্বে ছিলেন তারা। চুক্তির এক বছর বাকি থাকতেই সেই দায়িত্ব ছেড়েছেন দুজন। – ক্রিকেট পাকিস্তান

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া