adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টেকনাফে ইয়াবা ব্যবসায়ী-পুলিশ বন্দুকযুদ্ধ, ৩ পুলিশ গুলিবিদ্ধ

ডেস্ক রিপোর্ট : কক্সবাজারের টেকনাফ উপজেলায় ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের তিন সদস্যসহ চারজন গুলিবিদ্ধ হন।পরে পুলিশ ঘটনাস্থল থেকে এক হাজার পিস ইয়াবা, দেশীয় এলজি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে।বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলী এলাকায় এ ঘটনা ঘটে।গুলিবিদ্ধরা হয়েছেন, পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাজেশ বড়ুয়া (৩৫), কনস্টেবল নিহির চন্দ্র (৩৮), হাবিবুর রহমান (৩৮) এবং ইয়াবা ব্যবসায়ী রমজান আলী (৩০)। তাদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিৎ কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মধ্যরাতে ইয়াবা বেচাকেনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ২০ রাউন্ড গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে ১২ রাউন্ড গুলি ছোড়ে।অবস্থা বেগতিক দেখে একপযার্য়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। বন্দুকযুদ্ধে পুলিশের এক এসআই ও দুই কনস্টেবল এবং এক ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। 
ওসি আরো জানান, পরে ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্রসহ আহত অবস্থায় ইয়াবা ব্যবসায়ী রমজান আলীকে আটক করা হয়। রমজান আলী একজন তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া