adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবারের ছবি দীর্ঘ দিন পর মুক্তি পাচ্ছে রুবেলের ছবি

বিনোদন প্রতিবেদক : ২১ মার্চ ঢাকাসহ সারা দেশে মুক্তি পাচ্ছে দুটি ছবি। এর মধ্যে রয়েছে  ‘এক নাম্বার আসামী’ ও ‘তোকে ভালোবাসতেই হবে’। দুটি ছবিই নির্মাণ করেছেন রাজু চৌধুরী। 
‘এক নাস্বার আসামী’তে অভিনয় করেছেন, রুবেল, পলি এবং মৌমিতা। এই ছবিটির মাধ্যমে দীর্ঘ দিন পর বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন মাসুম পারভেজ রুবেল। 
রুবেল বলেন, ‘‘ফুটপাতের বাদশা’ ছিলো আমার অভিনীত সর্বশেষ ছবি। ‘এক নাম্বার আসামী’ ছবিটিও অনেকদিন আগের করা। এর মাঝে চলচ্চিত্রে আমি কিছুটা অনিয়মিত হয়ে গিয়েছিলাম। তবে কিছুদিন আগ থেকে আমি নতুন করে ছবির কাজ শুর করেছি। আগামীতে দর্শক আমাকে আবার নিয়মিত চলচ্চিত্রের পর্দায় দেখতে পাবে।
ছবিটি ঢাকার আজাদ, রাজমণি, এশিয়া, পূরবী, শাহীন, আনন্দ, যমুনা, মিনি গুলশান, চট্টগ্রামের সিনেমা প্যালেস, বগুড়ার বাম্বীসহ ৩৬ টি সিনেমা হলে মুক্তি পাবে।
‘তোকে ভালোবাসতেই হবে’ ছবিতে অভিনয় করেছেন জায়েদ খান ও সাহারা। ছবিটি ঢাকার পূর্ণিমা, গীত, চিত্রমহল, অভিসার, জোনাকি, পুণম, চট্টগ্রামের আলমাস, যশোরের মনিহার, বরিশালের অভিরুচি সহ মোট ৭০ টি সিনেমা হলে মুক্তি পাবে।
দুটি ছবি সম্পর্কে পরিচালক রাজু চৌধুরী বলেন, দুটি ছবির মধ্যে ‘এক নাম্বার আসামী’ ছবিটি অ্যাকশনধর্মী। আর ‘তোকে ভালোবাসতেই হবে’ ছবিটি হলো লাভ অ্যাকশনের। দুটির মধ্যেই আলাদা স্বাদ পাবে দর্শক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া