adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিষেক টেস্টেই মোসাদ্দেক তুর্কী

MOSADDEKস্পোর্টস ডেস্ক : অভিষেক টেস্টেই অর্ধশতকের দেখা পেলেন মোসাদ্দেক হোসেন সৈকত। কলম্বোতে লঙ্কানদের বিপে প্রথম ইনিংসে ৮৪ বলে ৬টি চার আর ১টি ছয়ের সাহায্যে ৫০ রান পূর্ণ করেন এই তরুণ তুর্কী। আর ৭৫ রান করে আউট হওয়ার আগে ১৫৫ বলে ২টি ছক্কা আর ৭টি বাউন্ডারীতে এই কৃতিত্ব দেখান। গত বছর ওয়ানডে এবং টি-২০ দলে নাম লেখান মোসাদ্দেক। এখন পর্যন্ত দেশের হয়ে ৮টি ওডিআইয়ে ১৮০ রান আর ৪টি টি-টোয়েন্টিতে করেছেন ৪৮ রান। এদিকে তৃতীয় দিনের প্রথম সেশনটা ভালোই কাটায় বাংলাদেশ। একমাত্র মুশফিকের উইকেট ছাড়া বাকিটা ছিল মনে রাখার মতো। 
দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমে বিনা উইকেটে বাংলাদেশের ছিল ৯৫ রান। দ্বিতীয় সেশনে যাওয়ার ঠিক আগ মুহূর্তে বিদায় নেন তামিম ইকবাল। অর্ধশতকের দরজা থেকে মাঠ ছাড়তে হয়েছে এই টাইগার ওপেনারকে। এরপর ২ উইকেটে ১৯২। কিন্তু শেষ বিকালে যেন সব বরবাদ। নিমিষেই সাজঘরে আরও তিন ব্যাটসম্যান। দ্বিতীয় দিন শেষে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ৫ উইকেটে ২১৪ রান।
সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে দিনেশ চান্দিমালের ১৩৮ রানে ভর করে প্রথম ইনিংসে ৩৩৮ রান সংগ্রহ করেছে শ্রীলঙ্কা। চান্দিমাল ছাড়াও শেষ দিকে লাকমালের ক্যারিয়ার সেরা ৩৫ রান লঙ্কানদের লড়াকু পুঁজি গড়তে অবদান রাখে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া