adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি মন্ত্রী হিসেবে বলছি- ২০১৯ সালের আগে নির্বাচন নয়: নাসিম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী ৫ বছরের আগে কোনো নির্বাচন হবে না। হওয়ার প্রশ্নই আসে না। আমি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কর্মী ও মন্ত্রী হিসেবে বলছি, ২০১৯ সালের আগে বাংলাদেশে কোনো নির্বাচন হবে না।
বৃহস্পতিবার সন্ধায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নেতাকর্মীদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও সুশাসনের জন্য নাগরিক (সুজন), এদের কথা ও বিএনপি-জামায়াতের কথার মধ্যে কোনো পার্থক্য নেই। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চক্রান্ত শুরু করেছে। আমাদের কোনো বিজয়ের উল্লাস নেই। আমাদের সামনে কঠিন চ্যালেঞ্জ আসছে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, বিদেশিদের মাধ্যমে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করা হচ্ছে। আর সেই ষড়যন্ত্রে নেতৃত্ব দিচ্ছেন খালেদা জিয়া।
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কায়সারের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া