adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ ঘণ্টার মধ্যেই জামিনে মুক্ত চালক-হেলপার

যশোর: চৌগাছায় পিকনিকের বাস উল্টে সাত শিশু নিহতের ঘটনায় দায়ের করা মামলায় আত্মসমর্পণের পরদিনই জামিনে মুক্তি পেয়েছেন চালক ও তার সহকারী।

বৃহস্পতিবার যশোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমিরুল ইসলাম তাদের জামিন মঞ্জুর করেন। এদিন মুক্তি পেয়েছেন সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগে আটক জাহাঙ্গীর আলমও।

গত ১৫ ফেব্রুয়ারি দুর্ঘটনার পর পুলিশি অভিযানে গতকাল বুধবার রাতে গ্রেপ্তার হন জাহাঙ্গীর আলম। এর আগে আত্মসমর্পণ করেন বাসের চালক ইস্রাফিল ও হেলপার মহররম। বৃহস্পতিবার আদালতে পাঠানো হলে বিচারক তাদের তিন জনেরই জামিন মঞ্জুর করেন।

গত ১৫ ফেব্রুয়ারি মেহেরপুরের মুজিবনগর থেকে ফেরার পথে চৌগাছার ঝাউডাঙ্গায় দুর্ঘটনায় বেনাপোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাত শিশু শিক্ষার্থী নিহত ও অর্ধশতাধিক আহত হয়। সেসময় চালক ও হেলপার পালিয়ে যান। রাস্তার উপর শাকের ডাকা শুকাতে দেয়ায় পিচলে গিয়ে বাস উল্টে যায় বলে ধারণা করছে পুলিশ।

দুর্ঘটনার পরদিন ১৬ ফেব্রুয়ারি চৌগাছা থানার এসআই আব্দুল কুদ্দুস বাদী হয়ে বাস চালক ঝিকরগাছার ইস্রাফিল, হেলপার মহররম ও সড়কের ওপরে শাকের ডাটা শুকাতে দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টিকারী চৌগাছার মান্দারতলা গ্রামের দুই ভাই শহিদুল ইসলাম ও জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মামলা করেন।

পরে তাদের গ্রেপ্তার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালালে চালক ও হেলপার পুলিশ সুপারের কাছে আত্মসমর্পণ করে। এরপর বুধবার রাতে শাকের মালিক জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া