adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঁকখালী নদী থেকে ৫৫ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার

currentজামাল জাহেদ কক্সবাজার : কক্সবাজারে বাঁকখালী নদীতে অভিযান চালিয়ে ৫৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ড। বুধবার রাতে জব্দকৃত এসব কারেন্ট জাল বৃহস্পতিবার দুপুরে পুড়িয়ে নষ্ট করা হয়। 
কোস্টগার্ড কক্সবাজার স্টেশন কন্টিনজেন্ট কমান্ডার এম এ নেওয়াজ জানান, নিয়মিত টহলের সময় রাত ১১টার  দিকে বঙ্গোপসাগরের সোনাদিয়া পয়েন্টে একটি মাছধরার বোটের গতিবিধি সন্দেহ হয়। এসময় বোটটিকে থামানোর সংকেত দেয়া হয়। কিন্তু বোটটি না থেমে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে কোস্টগার্ড ধাওয়া করে। ধাওয়া খেয়ে বোটটি বাঁকখালী নদীতে ঢুকে পড়ে। এসময় কোস্টগার্ডকে হামলার চেষ্টা চালায় বোটের মাঝি-মাল্লারা। 
এসময় আত্মরক্ষার্থে ২ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে কোস্টগার্ড এবং বোটটিকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে খুরুস্কুল ব্রীজের অদূরে বোটটি ফেলে পালিয়ে যায় মাঝি-মাল্লা। বোটে তল্লাশী চালিয়ে বোটসহ কারেন্ট জালগুলো জব্দ করা হয়। পরে মুচলেকা নিয়ে বোটটি ছেড়ে দেওয়া হয়। দুপুরের দিকে উত্তর নুনিয়াছড়াস্থ কোস্টগার্ড কার্যালয় আঙিনায় জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়। এসময় কক্সবাজার মৎস্য অধিদপ্তরের প্রতিনিধি হামিদুল হক উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া