adv
২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বিচারপতিকে ফোন দেয়া মন্ত্রীর সন্ধান!

image_75987_0ঢাকা: যমুনা ব্যাংকের বিরুদ্ধে বেসরকারি প্রতিষ্ঠান বরেন্দ্র ইন্টারন্যাশনালের দায়েরকৃত সুনির্দিষ্ট অর্থঋণ মামলার শুনানির সময় বিচারপতি শরীফ উদ্দিন চাকলাদার ও বিচারপতি একেএম শহিদুল হককে একটি পক্ষের স্বার্থে টেলিফোন করেছিলেন বর্তমান সরকারের এক মন্ত্রী।
কে ছিলো এই মন্ত্রী? গত কয়েকদিন ধরে ঘুরপাক খাওয়া এই প্রশ্নের উত্তর বুঝি মিলল এবার!

বিচারকদের বিচারিক কার্যক্রমকে প্রভাবিত করা ওই মন্ত্রীর নাম উচ্চারিত না হলেও তার সম্পর্কে পাওয়া গেছে সুনির্দিষ্ট কয়েকটি তথ্য। এখন তার চেহারা অনেকটাই স্পষ্ট হয়ে এসেছে।
আইনজীবীরা জানিয়েছেন, বিচারপতিদের ফোন দেওয়া ওই মন্ত্রী সাবেক সরকারের আমলে মন্ত্রী ছিলেন। শুধু তাই নয় দশম জাতীয় নির্বাচনকালীন সময়সহ বর্তমানেও তিনি মন্ত্রী পদে অধিষ্ঠিত আছেন বলে ইঙ্গিত দিয়েছেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক এএম মাহবুব উদ্দিন খোকন।
যেহেতু সংশ্লিষ্ট বিচারকরা এই মন্ত্রীর নাম প্রকাশ করেননি তাই সাংবাদিকদের প্রশ্নোত্তরে ওই মন্ত্রীর নাম বলতে রাজি হননি এ আইনজীবী।
এর আগে দুপুরে সুপ্রিমকোর্ট বার অ্যাসোসিয়েশনের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে সুপ্রিমকোর্ট বার সমিতির সম্পাদক এএম মাহবুব উদ্দিন খোকন লিখিত বক্তব্যে বিচারপতিদের ফোনের বিষয়ে নিন্দা প্রকাশকরেন।
এসময় সাংবাদিকদের পক্ষ থেকে সুপ্রিমকোর্ট বার সমিতির সম্পাদক এএম মাহবুব উদ্দিন খোকনকে উক্ত মন্ত্রী সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি উপরোক্ত তথ্য দেন।

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া