adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোহিঙ্গা আর বাংলাদেশিরা মমতার শক্তি: কঙ্গনা

বিনােদন ডেস্ক : বিতর্কিত মন্তব্য করাই যেন প্রধান কাজ হয়ে উঠেছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। এবার তিনি মমতাকে নিয়ে কটাক্ষ করতে গিয়ে বিতর্কিত কথা বললেন বাংলাদেশ ও রোহিঙ্গাদের নিয়ে।

টুইটারে বাংলাদেশি আর রোহিঙ্গাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি হিসেবে মন্তব্য করলেন তিনি। শুধু তাই নয় পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন কঙ্গনা। পশ্চিমবঙ্গে যখন বিজেপির ভরাডুবির ইঙ্গিত স্পষ্ট তখন এমন বিতর্কিত মন্তব্য করেছেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

রোববার (২ এপ্রিল) যখন পশ্চিমবঙ্গের রাস্তায় রাস্তায় তৃণমূল সমর্থকদের উচ্ছ্বাস শুরু হয়ে যায়, তখন টুইটারে কঙ্গনা লিখলেন, ‘বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি… যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরিব আর বঞ্চিত। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।’ এই লেখার নিচে তিনি ‘ইলেকশন ২০২১’ হ্যাশট্যাগ দেন।

নিজেকে বরাবর ‘দেশভক্ত’ হিসেবে দাবি করেছেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি। দিল্লির কৃষক আন্দোলনের সময়ও মোদির পাশে দাঁড়িয়ে ক্ষুব্ধ কৃষকদের একহাত নেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া