adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিযাত্রা ঠেকাতে রাজপথে আওয়ামী লীগ

image_61561_0ঢাকা: বিএনপি নেতৃত্বাধীন বিরোধীদলের ডাকা ‘মার্চ ফর ডেমোক্রেসি’ বা 'গণতন্ত্রের অভিযাত্রা' প্রতিহত করতে মাঠে নেমেছে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

রোববার সকাল থেকেই আওয়ামী নেতাকর্মীরা রাজধানীর বিভিন্ন স্থানে সংঘবদ্ধভাবে অবস্থান নিয়েছে। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর মতোই সাধারণ মানুষ ও যানবাহনে তল্লাশি চালাচ্ছে তারা। আওয়ামী নেতাকর্মীদের হাতে লাঠি, হকিস্টিকের মতো দেশীয় অস্ত্র দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, রাজধানীর গাবতলী মাজার রোড, টেকনিক্যাল মোড়, কল্যাণপুর এলাকায় রাস্তার মোড়ে মোড়ে পুলিশের পাশাপাশি অবস্থান করছে বিপুলসংখ্যক ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। কলেজগেট এলাকায় হকিস্টিক, লাঠি হাতে নিয়ে অবস্থান নিয়েছে আদাবর থানা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের একটি দল।

রোববার সকাল ১০টায় ১৮ দলের ‘মার্চ ফর ডেমোক্রেসি’র প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে লাঠি মিছিল করেছে আওয়ামী যুবলীগ।

ঢাকা মহানগর ৫৬ নং ওয়ার্ড যুবলীগের মিছিলটি হাইকোর্টের সামনে থেকে শুরু হয়ে প্রেস ক্লাবের সামনের সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ সময় মিছিল থেকে বিএনপি ও মার্চ ফর ডেমোক্রেসি প্রতিহত করতে বিভিন্ন ধরনের স্লোগান দেয়া হয়।

এদিকে, পূর্বঘোষণা অনুযায়ী ‘গণতন্ত্রের অভিযাত্রা’ কর্মসূচি মোকাবিলায় রাজধানীর আটটি পয়েন্টে পাহারা বসিয়েছে ঢাকা মহানগর আওয়ামী লীগ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া