adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রফি দেখার শেষ সুযোগ

image_68067_0ঢাকা: ফেডারেশন অব ইন্টারন্যাশনাল ফুটবল অ্যাসোসিয়েশনের (ফিফা) বিশ্বকাপ ট্রফি প্রদর্শনীর শেষদিন চলছে।

শেষদিন বৃহস্পতিবার সকাল নয়টায় প্রদর্শনী শুরু হয়। শুরুর পর থেকেই বিভিন্ন শ্রেণীর মানুষ বিশ্বকাপ ফুটবলের এই ট্রফি দেখতে হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে আসেন।

সকাল দশটায় আসে বাংলাদেশ পুলিশ ফুটবল দল। এছাড়া বাংলাদেশ আর্মি ফুটবল দল, স্পেশাল অলিম্পিকে স্বর্ণজয়ী ও অন্যান্য অংশগ্রহণকারী খেলোয়াড় ও বাংলাদেশ প্রতিবন্ধী ফুটবল দল ট্রফি দেখার পর গণমাধ্যমে তাদের প্রতিক্রিয়া জানায়।

প্রতিবন্ধী ফুটবল  দলের খেলোয়াড় স্বপন বলেন, ‘প্রতিবন্ধীদের বিশ্বকাপ অনুষ্ঠিত হলে আমরা বাংলাদেশের জন্য বিশ্বকাপ নিয়ে আসব।

ট্রফি প্রদর্শনীর আয়োজন সম্পর্কে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি আবদুস সালাম মুর্শেদী বলেন, ‘সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষ উৎসাহ উদ্দীপনার সঙ্গে ট্রফি দেখতে আসে। এছাড়াও বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ফুটবলপ্রেমী ও খেলোয়াড়রা এতে অংশ নিয়েছে।  

দুপুর সাড়ে ১২টায় আসবে জাতীয় দলের খেলোয়াড়রা।

মঙ্গলবার বিকেলে ট্রফিটি বাংলাদেশে আসে। এর পর এটি নেয়া হয় বঙ্গভবনে। রাষ্ট্রপতি দেখার পর ট্রপিটি নেয়া হয় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে।

বুধ ও বৃহস্পতিবার ট্রফিটি জাতীয় স্টেডিয়ামে প্রদর্শন করার কথা ছিল।

পরিকল্পনা অনুসারে ট্রফিটির প্রদর্শনী বঙ্গবন্ধু স্টেডিয়ামে আয়োজনের কথা থাকলেও নিরাপত্তার কথা বিবেচনা করে রেডিসন হোটেলে তা সরিয়ে নেয়া হয়। ফলে পূর্বপরিকল্পনার অনেক আয়োজনই দেখা যায়নি প্রধমদিনে প্রদর্শনীতে।  

পরিকল্পনা অনুসারে কোকাকোলার সৌভাগ্যবান গ্রাহক দর্শকরা দেড় ঘন্টার পরিবর্তে ট্রফি দর্শন ও ছবি তোলার জন্য সময় পেয়েছেন বিশ মিনিট করে। পাশাপাশি সঙ্গীত অনুষ্ঠান ও বিশ্বকাপের ফুটবলের স্মরনীয় আলোকচিত্র প্রদর্শনীও দেখা যায়নি ট্রফি প্রদর্শনীর প্রথম দিনে।

বুধবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বেনজির আহমেদ প্রধান অতিথি হিসেবে ট্রফি প্রদর্শনীর উদ্বোধন  করেন।

কোকাকেলার উদ্যোগে ট্রফিটি ৮৮টি দেশ ঘোরানো হবে।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া