adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমার -কুটিনহোদরে পচা ডিমে স্বাগত জানালো ভক্তরা

স্পাের্টস ডেস্ক : পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন। সুতরাং বিশ্বজয়ের পর ফুল-মিষ্টিতে নায়ক বরণের ছবি দেখতে অভ্যস্ত ব্রাজিল। তবে এবার ভিন্ন অভিজ্ঞতা হল নেইমারদের।

গতবার দেশের মাটিতে বিশ্বকাপের সেমিফাইনালে জার্মানির কাছে ১-৭ গোলে হারের পর ব্রাজিলিয়ান ফুটবলারদের অল্প-বিস্তর সমালোচনা হজম করতে হলেও এমন ছবি দেখতে হয়নি। এবার কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে ১-২ গোলে হেরে রাশিয়া বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয় ব্রাজিলকে। ফেভারিট হওয়া সত্ত্বেও নেইমারদের এমন ব্যর্থতা হজম করতে পারেনি ব্রাজিলিয়ান সমর্থকরা। স্বাভাবিকভাবেই তাদের ক্ষোভ গিয়ে পড়ে জাতীয় ফুটবল দলের উপর।

রাশিয়া থেকে ফিরে দেশে পা দিয়েই ব্রাজিলিয়ান ফুটবলাররা সমর্থকদের সেই ক্ষোভের আঁচ পেয়ে গেলেন। বিমানবন্দর থেকে ব্রাজিলের টিম-বাস রাস্তায় বের হওয়া মাত্রই পচা ডিমে স্বাগত জানানো হয় নেইমার-কুটিনহো-জেসুসদের। ক্ষুব্ধ সমর্থকদের একটা ছোট্ট দল টিম-বাস লক্ষ্য করে ডিম ছুঁড়তে থাকে। যদিও তাতে ফুটবলারদের আঁতে ঘা লাগলেও শারীরিক চোট-আঘাতের কোনও প্রশ্ন ছিল না।

এমন ছবিটা অবশ্য প্রত্যাশিত ছিল ব্রাজিলিয়ান তারকাদের কাছে। বিশ্বকাপ থেকে বিদায় নেওয়ার পরেই কুটিনহোরা জানিয়েছিলেন যে, তাদের উপর সমর্থকদের ক্ষুব্ধ হওয়াই স্বাভাবিক। আগের দিন উইলিয়ান প্রত্যাশা পূরণ করতে না পারার জন্য সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নেন। নেইমার আগেই জানিয়েছেন যে, বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়াটা তার জীবনের সব থেকে দুঃখের মুহূর্ত।
এমন আবেগঘন বার্তাতেও অবশ্য মন গলেনি ব্রাজিল অনুরাগীদের। টিম-বাসে ডিম ছুঁড়েই হতাশার বহিঃপ্রকাশ ঘটান তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া