adv
২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

এ সরকার হাজারো কোটি টাকা লুট করেছে

Gnatnvy-ot20131115200821টাঙ্গাইল: মহাজোট সরকার হাজারো কোটি টাকা লুট করেছে বলে অভিযোগ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারার প্রেসিডেন্ট ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।



শুক্রবার বিকেল ৫টায় নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে কৃষক

শ্রমিক জনতা লীগ আয়োজিত ‘সখীপুর-৮ আসনের উপ-নির্বাচনে ভোট ডাকাতি দিবস’ পালন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এ অভিযোগ করেন। 

বিএনপির কেন্দ্রীয় নেতাদের গ্রেফতার ও রিমান্ডের নেওয়ার তীব্র সমালোচনা করে বদরুদ্দোজা চৌধুরী বলেন, এই রিমান্ড শেষ নয়, আরও রিমান্ড আছে। এই রিমান্ড নিয়ে যাবে সেই রিমান্ডের কাছে। 



নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আজ সারা জাতি ঐক্যবদ্ধ উল্লেখ করে তিনি বলেন, ঐক্যবদ্ধ হয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় করে নিতে হবে।



সাবেক রাষ্ট্রপতি বলেন, এ সরকার বিদ্যুতের উন্নয়নের কথা বলে গর্ব করছে। অথচ, গত ৫ বছরে ১২ বার বিদ্যুতের দাম বাড়িয়েছে। এমন নজির বিশ্বের কোনো দেশে নেই।



দেশের মানুষকে রক্ষা করতে এবং শান্তি দিতে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী পদ থেকে সরে দাঁড়ানোরও আহ্বান জানান তিনি। 



সমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেন, জনতা ঐক্যবদ্ধ হয়েছে। হাসিনার পতন এখন সময়ের ব্যাপার মাত্র। 



তিনি বলেন, ভোট ডাকাতি করে বঙ্গবীর কাদের সিদ্দিকীকে রাজনীতি থেকে বিতাড়িত করার অপচেষ্টা করতে চেয়েছিলেন শেখ হাসিনা। কিন্তু পারেননি। তার হাত আরও শক্তিশালী হয়েছে। 



শেখ হাসিনা তিনশ’ আসনেই ভোট চুরির নীল নকশা তৈরি করার পাঁয়তারা করছেন অভিযোগ করে বিএনপি নেতা বলেন, এই চক্রান্ত দেশের জনগণ কখনোই মেনে নেবে না। 



কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তমের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমেদ, বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান প্রমুখ। 



উল্লেখ্য, ১৯৯৯ সালের ১৫ নভেম্বর টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের ‘ভোট ডাকাতি’র প্রতিবাদে প্রতি বছর দিবসটি পালন করে আসছে কৃষক শ্রমিক জনতা লীগ। 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া